শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সড়ক দূর্ঘটনায় হিলি স্থলবন্দরে ট্রাক হেলপার নিহত ও বিরামপুরে মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে পৃথক  সড়ক দূর্ঘটনায় ২জন নিহত। হিলি স্থলবন্দরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভারতীয় ট্রাক হেলপার অতুল কুমার এবং বিরামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একরামুল হক নিহত হয়েছে।

বুধবার রাত সাড়ে ১০টায় পানামা হিলি পোর্টের ভেতরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অতুল কুমার (১৭) নামে ভারতীয় ট্রাকের এক হেলপার হিলি স্থলবন্দরে নিহত হয়।

নিহত অতুল কুমার ভারতের উন্নাও জেলার আজগাইল থানার সানগোবিন গ্রামের গোবিন্দ প্রসাদের ছেলে বলে জানা গেছে।

অপরদিকে, বিরামপুর থানার ওসি মমিনুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বিরামপুরের টাটকপুর এলাকায় একটি ট্রাক এক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী একরামুল হক নিহত হয়। নিহত একরামুল হক বিরামপুর উপজেলার হরিদাসপুর গ্রামের শমসের আলীর পুত্র।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাকিমপুরে রাত সাড়ে ১০টায় ভারত থেকে পিঁয়াজ বোঝাই ট্রাক হিলি বন্দরের পানামা পোর্টে প্রবেশ করে। বন্দরের ভেতরে ওজন স্টেশনের পাশে ট্রাকটি আনলোডের জন্য রাখা হয়। পণ্য খালাসের জন্য ট্রাকটির পেছনে বাংলাদেশের একটি ট্রাক লাগানোর সময় অতুল ট্রাকের চাকায় পিষ্ট হয়। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে হিলি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহত অতুলের লাশ হাসপাতাল থেকে নিয়ে এসে বন্দরের ভেতরে বিলিং সেকশনের সামনে রাখা হয় এবং ভারতীয় ট্রাকের চালক ও হেলপাররা বন্দরের ভেতরে ট্রাক দিয়ে বেরিকেড সৃষ্টি করে। এতে পণ্য লোড-আনলোড কার্যক্রম বন্ধ হয়ে যায়।

পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের ট্রাফিক ইন্সপেক্টর দুলাল এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email