শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

‘হত্যাকারিরা খালেদার আঁচলের নিচে আশ্রয় নিয়েছে’

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেত্রী তার ঘৃণ্য কর্মসূচির জন্য মোটেও অনুতপ্ত নন। সারা দেশের হত্যাকা-গুলো তার নির্দেশেই হয়েছে। এখনও হত্যাকারিরা খালেদার আঁচলের নিচে আশ্রয় নিয়েছে।

জঙ্গীনেত্রী খালেদা জিয়াকে মাফ করা হবে না উল্লেখ করে মন্ত্রী বলেন, তিনি (খালেদা) সারা দেশে এই হত্যা চালিয়ে কি পেলেন । তিনি তো খালি হাতেই ঘরে ফিরে গেলেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় মন্ত্রী যশোরের ঘোপ সেন্ট্রাল রোডে মাইশা ও পপলুর বাড়িতে তাদের পিতা মাতাকে সান্তনা দিতে গিয়ে একথা বলেন।

তিনি মাইশা ও পপলুর মৃত্যূর দিনকে সারা দেশে সন্তান হত্যা দিবস হিসেবে পালনের জন্য যশোর বাসির দাবির বিষয়টি সরকারের উচ্চপর্যায়ে আলোচনা করবেন বলে আশ্বাস দেন।

তথ্যমন্ত্রী বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার অবস্থানে অনড় রয়েছেন। এই নৃশংস হত্যার বিচার এই দেশের মাটিতে হবেই। সরকার এখনও সতর্ক রয়েছে। কারণ জঙ্গিবাদে বিশ্বাসী খালেদা যে কোন মুহূর্তে দেশে আবার অরাজকতা সৃষ্টি করতে পারে।

তথ্যমন্ত্রীর সঙ্গে এ সময় জাসদের কেন্দ্রীয় নেত্রী ও সাংসদ শিরিন আক্তার, কেন্দ্রিয় সহ সভাপতি রবিউল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি সহিদুল ইসলাম মিলনসহ জাসদের জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love