রবিবার ২২ মে ২০২২ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

হরিপুরে উপজেলা নির্বাচন জমে উঠেছে

আগামী ১৫ এপ্রিল ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোট থেকে এক প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করায় সুবিধাজনক অবস্থায় রয়েছে এবং আওয়ামী লীগ থেকে ৩ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করায় দলীয় নেতাকর্মীসহ সাধারণ ভোটাররা দ্বিধাদন্দ্বে রয়েছে। আ’লীগের এ দ্বন্দের কারণে ১৯দলীয় জোট প্রার্থী জয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে বলে সাধারণ ভোটাররা মনে করছে।
হরিপুর উপজেলা নির্বাচনে অংশ গ্রহন করে ব্যাপক জনসংযোগ করে নির্বাচনী মাঠ গরম করে দলীয় নেতাকর্মীসহ সাধারণ ভোটারদের দ্বারে-দ্বাওে ভোট ভিক্ষায় ব্যস্ত সময় পার করছেন, বিএনপির একক প্রার্থী বর্ষিয়ান রাজনীতিবিদ, বিশিষ্ঠ শিক্ষাবিদ, নাট্যকার, সমাজসেবক, সাবেক অধ্যক্ষ ও জেলা বিএনপির সহসভাপতি নুরুল ইসলাম (কাপপিরিচ)। আ’লীগের দলীয় মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হরিপুর মহিলা কলেজের অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল (মোটর সাইকেল), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় প্রজন্ম লীগ কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এ,কে,এম শামীম ফেরদৌস টগর (ঘোড়া)। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মুক্তিযোদ্ধা কমান্ডার নগেন কুমার পাল (টিউবওয়েল), বিএনপি থেকে জাহাঙ্গীর আলম চৌধুরী (চশমা), জামায়াতের উপজেলা সাবেক আমির মাওলানা রফিকুল ইসলাম (তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন আ’লীগ মনোনীত প্রার্থী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন রিপা (হাঁস) ও বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা মহিলা দলের সভানেত্রী নাজমা পারভীন (কলস)।
এ উপজেলায় আগামী ১৫ মার্চ ভোট অনুষ্ঠিত হবে। হরিপুর উপজেলায় ভোটার সংখ্যা ৮৯ হাজার ১ শত ৩৮ জন, ভোট কেন্দ্র ৩৬টি। হরিপুর উপজেলার ৬টি ইউনিয়ন নির্বাচনী মাঠ পর্যবেক্ষণ করে ভোটারের সাথে আলাপ করে জানা গেছে, এবারের নির্বাচনে সৎ, আদর্শবান, গরীবের বন্ধু, গরীব-দুঃখী মানুষের কল্যাণে যে কাজ করবেন এমন প্রার্থীকেই তারা ভোট দিবেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email