শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হরিপুরে ছেলের রক্তাক্ত লাশ দেখে বাবার মৃত্যু

রবিউল এহসান রিপন ষ্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের হরিপুরে দূবৃর্ত্তদের হাতে নিহত ছেলের লাশ দেখে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান গেছে এক বাবা।

 

বৃহস্পতিবার বিকাল জেলার হরিপুর উপজেলার মরাধার গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মলানী ক্যাম্পের কোয়ার্টার মাইল দক্ষিণে শরিষার ক্ষেত থেকে হান্নান আলীর ছেলে ইসমাঈল হোসেন ওরফে ভুলু (২৮)’র রক্তাক্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ। ছেলে ইসমাঈল হোসেনের অনাকাঙ্খিত মৃত্যুর ঘটনা লোকমুখে শুনে পিতা হান্নান আলী (৬০) দৌড়ে ঘটনাস্থল যান। ছেলের রক্তাক্ত বিকৃত লাশ মাটিতে পরে আছে দেখে বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

 

বাবা-ছেলে উপজেলার মরাধার গ্রামের স্থানীয় বাসিন্দা, তাদের মৃত্যুতে এলাকায় নেমে আসে শোকের ছায়া। আত্মীয়দের আহাজারিতে ভারি হয়ে আসে বাতাস।

 

হরিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান প্রধান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইসমাঈল হোসেন ওরফে ভুলুকে রাতের আধারে পরিকল্পিতভাবে দেশীও অস্ত্র দিয়ে জখম করে হত্যা করা হয়েছে।

 

তবে এ ঘটনার সাথে কারা জড়িত তা প্রাথমিকভাবে জানাযায়নি। খুনের বিষয়টি নিখুতভাবে তদন্ত করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে অবশ্যই গ্রেফতার করা হবে। তিনি আরো বলেন, লাশ ময়না তদন্ত করার জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হবে।

Spread the love