বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

হাকিমপুরে এসিডে গৃহবধু আহত হওয়ার ২৪ঘন্টার মধ্যে একই পরিবারে আরও এক সদস্য এসিড আক্রান্ত

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুরে প্রতিপক্ষের ছোঁড়া এসিডে মোছাঃ মোরশেদা বেগম (২২) নামের এক গৃহবধূর মুখ ঝলসে যাওয়ার ২৪ঘন্টার মধ্যে তার দেবর মোঃ জাকারিয়া ইসলাম (২৪) এসিডে আক্রান্ত হয়েছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পরিবারের লোকজন।

 

জাকারিয়া উপজেলার ঘট্টা মাধব পাড়া ইউনিয়নের দক্ষিণ মাধব পাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের পুত্র।

 

মঙ্গলবার রাত ৯টায় উপজেলার ঘট্টা মাধব পাড়া ইউনিয়নের দক্ষিণ মাধব পাড়া গ্রামের এ ঘটনা ঘটে।

 

এসিডে আহত জাকারিয়ার বড় ভাই মোঃ ইলিয়াস আলী জানান, রাত ৯টায় ভাত খেয়ে টিউবয়লে হাত ধুতে যায় জাকারিয়া। এ সময় প্রাচীরের অপর প্রান্ত থেকে অজ্ঞাত ব্যক্তিরা এডিস ছুড়ে মেরে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এতে তার মুখ মন্ডল ও শরীরের বেশ কিছু স্থান ঝলসে গেছে।

 

হাকিমপুর থানার ওসি মোঃ মোকলেছুর রহমান জানান, নতুন করে এ ধরণের ঘটনার বিষয়ে তিনি অবহিত নন। এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ কেউ করে নি।

 

প্রসঙ্গত, পুর্ব শক্রতার জের ধরে সোমবার রাত ৮টার দিকে নিজ ঘরে ঘুমিয়ে থাকার সময় প্রতিপক্ষের লোকজন জানালা দিয়ে উপজেলার ঘট্টা মাধব পাড়া ইউনিয়নের দক্ষিণ মাধব পাড়া গ্রামের মোঃ ইলিয়াস আলীর স্ত্রী মোছাঃ মোরশেদা বেগমকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে। এতে মোরশেদার মুখমন্ডল, হাত, পা ঝোলসে যায়। পরে তার আত্মচিৎকার পরিবার লোকজন তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে ভর্তি রয়েছে। ঘটনায় আহত মোরশেদার স্বামী মোঃ ইলিয়াস আলী বাদী হয়ে ৫জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।পুলিশ রাতেই অভিযান চালিয়ে প্রতিবেশী মৃত চাঁন আলী মন্ডলের পুত্র মোঃ বাবুল হোসেন মন্ডল (৫৫) কে আটক করেছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email