শনিবার ২১ মে ২০২২ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

হাকিমপুরে পেট্রোল বোমায় দ্বগ্ধ হয়ে ২ জন নিহত : আহত ৩

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুরে পিয়াজ ভর্তি ট্রাকে দুষ্কৃতিকারীদের ছোড়া পেট্রোল বোমা হামলায় অগ্নিদগ্ধ হয়ে ট্রাকের মালিকের পুত্রসহ২ জন ঘটনাস্থলেই নিহত হয়। এই ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে হিলির ইটাই বাওনা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ট্রাকের মালিকের পুত্র শাহনেওয়াজ কবির (৩২)। সে হিলি উপজেলার ফকিরপাড়া গ্রামের ওয়াহেদ মন্ডলের ছেলে। অপরজন পিয়াজ ব্যবসায়ী আদিনুর রহমান (২৯)। সে গাইবান্ধা উপজেলার অধিবাসী।

গুরম্নতর আহতরা হলেন, ট্রাক চালক ইউসুব আলী (৪৫), হেলপার সুমর মিয়া (৩০)  ও শাহজাহান মিয়া (২৪)। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাকিমপুর থানার ওসি আহসান হাবিব জানান, গত বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে হিলি স্থলবন্দর থেকে একটি পেয়াজ বোঝাই ট্রাক গাইবান্ধার সাদুলস্নাপুরে যাচ্ছিল। ট্রাকটি হাকিমপুর উপজেলার ইটাই বাওনা নামক স্থানে পৌছলে দুর্বৃত্তরা ট্রাকটিকে লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে নিয়ন্ত্রন হারিয়ে পেয়াজ বোঝাই ট্রাকটি রাসত্মার পাশে পড়ে যায়। পেট্রোল বোমায় ট্রাকটিতে আগুন লেগে যায়।  ট্রাক মালিক পুত্র শাহ নেওয়াজ ও পেয়াজের মালিক আদিনুর রহমান ঘটনাস্থলেই আগুনে পুড়ে মারা যায়। ট্রাকে থাকা অপর ৩ জন গুরম্নতর আহত হয়।

হিলি পিয়াজ আমদানীকারক ব্যবসায়ী হারম্নন্অর রশিদ জানান, হিলি থেকে ৩০০ বসত্মা পিয়াজ ভর্তি ট্রাক নিয়ে গাইবান্ধার উদ্দেশ্যে রওনা হয়।

হিলি ফায়ার বিগ্রেড স্টেশন কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, ট্রাকে দাহ্য জাতীয় পদার্থ বা  পেট্রোল দিয়ে ট্রাকে আগুন ধরিয়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন ।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email