রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হাতীবান্ধায় বিএনপি’র দুই গ্রুপের সংঘর্ষ; আহত ১; গ্রেফতার ১

আল হাসান সোহাগ, হাতীবান্ধা ,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় কেন্দ্রীয় শহীদ মিনারে শনিবার ফুল দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে বিএনপি’র দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১ জন আহত হয়েছে ও পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে।

আহত বিএনপি কর্মী হলেন, টংভাঙ্গা গ্রামের আমিনুর রহমান কাঞ্চন (৩৩) । সে শ্রমিক দলের কর্মী । সে এখন হাতীবান্ধা স্বাস্থ্য কমৃপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন ।

গ্রেফতারকৃত হলেন, উপজেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক ইউনুস আলী লাভলু (৩৫) ।

‘ফুল দেয়াকে কেন্দ্র করে এক পর্যায়ে উপজেলা বিএনপি’র আহবায়ক মোশারফ হোসেন গ্রুপের সদ্য যোগদানকারী সায়েদুজ্জামান কোয়েল ভেলাগুড়ি ইউনিয়নের দিপু নামে এক বিএনপি কর্মীকে হঠাৎ করে ‘বাগ-বিতন্ডার এ পর্যায়ে এ মারামারির ঘটনা ঘটে’। নেতা-কর্মীরা শহীদ মিনারে তা সমাধান করে। শহীদ মিনার ত্যাগ করে চা পান করার উদ্দেশ্যে মেডিকেল মেড়ের দিকে যাওয়ার পথিমধ্যে ছাত্র দলের নোমান,রাহাদ,শফিকুল, ও শ্রমিক দলের কাঞ্চন ইউনুছ আলী লাবলুর উপর হামলা করে’।

হাতীবান্ধা উপজেলা বিএনপি’র আহবায়ক মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। ভুল বোঝা বুঝির কারনে এ ঘটনা ঘটেছে ।

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক(এস, আই) আনিসুর রহমান ‘বিএনপি’র ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় এজনকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, ‘এ ব্যাপারে থানায় এখন পর্যমত্ম কোন মামলা দায়ের হয়নি। তাকে কি কারনে আটক করা হয়েছে তা জানতে চাইলে তিনি জানান, ‘পরিস্থিতি নিয়ন্ত্রেনে তাকে আটক করা হয়েছে’ ।

Spread the love