বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

হাবিপ্রবি’র ভর্তি কার্যক্রম আগামী ২৬ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে

দিনাজপুর প্রতিনিধি : হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০১৪ শিক্ষা বর্ষে স্নাতক পর্যায়ের লেভেল-১, সেমিস্টার-১ এ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের ভর্তি কার্যক্রম ও ডি ইউনিটের ড্রইং পরীক্ষা আগামী ২৬ জানুয়ারি হতে ৩ ফেব্রম্নয়ারি পর্যমত্ম অনুষ্ঠিত হবে।

‘এ’ ও ‘ই’ ইউনিটের মেধা তালিকায় উত্তীর্ণদের ভর্তি ২৬ জানুয়ারি রবিবার, ‘বি’,‘সি’ ও ‘ডি’ ইউনিটে মেধাতালিকায় উর্ত্তীর্ণদের ভর্তি ২৭ জানুয়ারি সোমবার এবং ‘এ’ ও ‘ই’ ইউনিটে অপেক্ষামান তালিকা হতে ভর্তি ২ ফেব্রম্নয়ারি রবিবার ও  ‘বি’, ‘সি’ ও ‘ডি’ ইউনিটের অপেক্ষামান তালিকা হতে ভর্তি ৩ ফেব্রম্নয়ারি সোমবার অনুষ্ঠিত হবে।

‘ডি’ ইউনিটের ড্রইং পরীক্ষা আগামী ২৬ জানুয়ারি রবিবার সকাল সাড়ে ১১ টায় একাডেমিক ভবন-১ এ অনুষ্ঠিত হবে।

উলেস্ন­খিত তারিখে মেধা তালিকা হতে ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদেরকে সকাল ১০ টা হতে বিকাল ৫টার মধ্যে ভর্তি করা হবে এবং অপেক্ষমান তালিকা হতে ছাত্র-ছাত্রীদের সকাল ১০ হতে দুপুর ১২ টার মধ্যে রির্পোট করতে হবে। অপেক্ষমান তালিকা হতে রির্পোটকৃত ছাত্র-ছাত্রীদের মধ্য হতে ঐ দিনই মেধাক্রম অনুযায়ী শূণ্য আসন পূরণ করা হবে।

লিখিত ও স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ প্রাথীকে এসএসসি/সমমানের পরীক্ষার মূল সার্টিফিকেট, মূল গ্রেডশীট; এইচএসসি/সমমানের পরীক্ষার সার্টিফিকেট/প্রশংসাপত্র, মূল গ্রেডশীট, ৮(আট) কপি পাসপোর্ট সাইজ এবং ৪(চার) কপি স্ট্যাম্প সাইজের সত্যায়িত ছবি ও প্রার্থী সর্বশেষ যে প্রতিষ্ঠানে অধ্যয়ন করেছে, তার প্রধান কর্তৃক প্রদত্ত প্রশংসাপত্র অবশ্যই জমা দিতে হবে।

সংরক্ষিত আসনে ভর্তির জন্য মুক্তিযোদ্ধা কোটার ক্ষেত্রে প্রার্থীদের মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কাউন্সিলের সার্টিফিকেট, উপজাতি/আদিবাসীদের ক্ষেত্রে জেলা প্রশাসকের প্রত্যয়নপত্র এবং হাবিপ্রবিতে কর্মরত সন্তানদের (পোষ্য) ক্ষেত্রে রেজিস্ট্রার কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র অবশ্যই জমা দিতে হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email