শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাবিপ্রবি’র ১ম বর্ষে ভর্তি আগামী ২১ ডিসেম্বর থেকে ২৯ ডিসেম্বর

মোঃ আব্দুর রাজ্জাক, দিনাজপুর প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫ শিক্ষা বর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের ভর্তি কার্যক্রম আগামী ২১ ডিসেম্বর ২০১৪ হতে ২৯ ডিসেম্বর ২০১৪ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

 

‘এ’ ও ‘ডি’ ইউনিটের মেধা তালিকায় উত্তীর্ণদের ভর্তির তারিখ ২১ ডিসেম্বর রবিবার, ‘বি’, ও ‘সি’ ইউনিটের মেধাতালিকায় উর্ত্তীর্ণদের ভর্তির তারিখ ২২ ডিসেম্বর সোমবার, ‘ই’ ও ‘এফ’ ইউনিটের মেধাতালিকায় উর্ত্তীর্ণদের ভর্তির তারিখ ২৩ ডিসেম্বর মঙ্গলবার । ‘এ’ ও ‘ডি’ ইউনিটে অপেক্ষামান তালিকা হতে ভর্তি ২৪ ডিসেম্বর বুধবার, ‘বি’ ও ‘সি’ ইউনিটের অপেক্ষামান তালিকা হতে ভর্তি ২৮ ডিসেম্বর রবিবার এবং ‘ই’ ও ‘এফ’ ইউনিটের অপেক্ষামান তালিকা হতে ভর্তি ২৯ ডিসেম্বর সোমবার অনুষ্ঠিত হবে।

মেধা তালিকায় ভর্তিও জন্য সকল ছাত্র-ছাত্রীদের ভর্তির দিনে সকাল ১১ টার মধ্যে পছন্দক্রম ফরম জমা প্রদান করতে হবে এবং অপেক্ষামান তালিকায় ভর্তির জন্য সকল ছাত্র-ছাত্রীদের পছন্দক্রম ফরমসহ সকাল ১১ টার মধ্যে রিপোর্ট প্রদান করতে হবে এবং রিপোর্টকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে হতে ইউনিট অনুযায়ী শুন্য আসনে ঐ দিনেই ছাত্র-ছাত্রীদের ভর্তি করানো হবে।

হাবিপ্রবি’র জনসংযোগ ও প্রকাশনা শাখা সেকশন অফিসার মো: মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

 

৩১ ডিসেম্বর পর্যন্ত হাবিপ্রবি’র ক্লাশ ও হল বন্ধ থাকবে

 

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫ শিক্ষাবর্ষে বিভিন্ন অনুষদের স্নাতক ১ম বর্ষে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম আগামী ২১ ডিসেম্বর হতে ২৯ ডিসেম্বর পর্যন্ত অব্যাহত থাকবে।

সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের ক্লাশ কার্যক্রম ও আবাসিক হলসমূহ ৩১ ডিসেম্বর পর্যন্ত বন্ধ থাকবে।

এ সময় অফিস কার্যক্রম চলবে। আগামী ১ জানুয়ারি ২০১৫ ইং তারিখ হতে সকল ক্লাশ কার্যক্রম যথারীতি চলবে এবং আবাসিক হলসমূহ খুলে দেয়া হবে।

হাবিপ্রবি’র জনসংযোগ ও প্রকাশনা শাখা সেকশন অফিসার মো: মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Spread the love