শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

হিলিতে জাতীয় শোক দিবস পালিত

মো. আব্দুল আজিজ, হিলি (দিনাজপুর) প্রতিনিধি : নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনাজপুরের হিলিতে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা প্রশাসন উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ নুর-এ আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।
অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা,এএসপি শরিফুল ইসলাম,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,কৃষি অফিসার ড.মমতাজ সুলতানা,মহিলা কলেজের অধ্যক্ষ মামুনুর রশীদ আজাদ,থানার ওসি আবু সায়েম মিয়া,পোর্ট এর জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাবসহ অনেকে উপস্থিত ছিলেন।এর আগে সকাল সাড়ে ৮ টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত,দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণসহ দোয়া খায়েরের আয়োজন করা হয়। এ সময় হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন-উর-রশিদ, সাধারণ সম্পাদক আবদুর রহমান লিটন, পৌর আওয়ামী লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, যুবলীগ সভাপতি আমিরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক এমদাদুল মল্লিক টগর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের মন্ডল, সাধারণ সম্পাদক তৌহিদ ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল প্রমুখ।
এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন,শিশু কর্ণার ও মেয়েদের ভায়া টেস্ট কার্যক্রম এর উদ্বোধন করা হয় এবং হিলি পানামা পোর্টর উদ্যোগে মিলা মাহফিল করা হয় ও উপজেলা শিশু নিকেতন ও মাধ্যমিক বিদ্যালয়ে দোয়া মাহফিল ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email