বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

হিলি সীমান্তে বিজিবির উদ্যোগে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

রমেন বসাক, ষ্টাফ রিপোর্টার, হাকিমপুর ॥ দিনাজপুরের হাকিমপুরের হিলি সীমান্তে সীমান্তবাসীদের নিয়ে ‘সীমান্তে চোরাচালান, অবৈধ সীমানা অতিক্রম বন্ধ এবং বিএসএফের গুলিতে নিরস্ত্র বাংলদেশী হত্যা রোধে শীর্ষক’ এক জনসচেতনতামূলক এক সভা অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ১১টায় জয়পুরহাট-৩ ব্যাটালিয়নের উদ্যোগে হিলি সিপি বিওপির গেইটের সামনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল খালেকুজ্জামান পিএসসি, বিজিবি জয়পুরহাট-৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আব্দুল খবির সরকার, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন মন্ডল, ইউএনও আজাহারুল ইসলাম, ওসি মোখলেছুর রহমান, মুক্তিযোদ্ধা শামসুল আলম প্রমুখ। সভাটি সঞ্চালন করেন, জয়পুরহাট-৩ ব্যাটালিয়ন সহ-অধিনায় মেজর নাসির ইমাম রুমি। শেষে সভাস্থল হতে একটি র‌্যালি হিলি স্থল বন্দরের প্রধান সড়কগুলি প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়।

সভায় বক্তাগন বলেন, আমরা সোনার বাংলা গড়ব তবে মাদক চোরাচালান বন্ধ করতে না পারলে সোনার মানুষ পাওয়া যাবেনা। যাবে শুধু নেশা খোর। বক্তাগন আরও বলেন, মাদক পাচার ও বিক্রির অন্তরালে থেকে যারা রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ নয় বটগাছে পরিণত হয়েছে তাদেরকে সনাক্ত করে আইনের আওতায় এনে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহনের তাগিত দেয়া হয়।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email