বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সারা দেশে এখন নির্বাচনের ঝড় শুরু হয়েছে যারা আসবে না তারা এই ঝড়ে খরকুটোর মতো ভেসে যাবে-নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

এম,এ কুদ্দুস, বিরল ( দিনাজপুর) প্রতিনিধি ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের দুটি উপজেলাতেই আজ উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহম্দু চৌধুরী।
দুটি উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর-২ আসনের বোচাগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং অফিসার ডালিম সরকারের কাছে সকাল ১০ টায় মনোনয়ণপত্র দাখিল করেছেন খালিদ মাহমুদ চৌধুরী। এরপর সাড়ে ১১ টায় একই আসনের বিরল উপজেলার সহকারী রিটার্নিং অফিসার মোছাঃ আফছানা কাওছারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি। এসময় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বীরমুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের প্রতিনিধিরা তার সাথে ছিলেন।
মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, নির্বাচনে আসলো-কারা আসলো না, সেই পার্ট এখন শেষ হয়ে গেছে। সারা দেশে এখন নির্বাচনের ঝড় শুরু হয়েছে। যারা আসবে না তারা এই ঝড়ে খরকুটোর মতো ভেসে যাবে। এই ঝড়ে নির্বাচন বিরোধীরা টিকে থাকতে পারবে না। তিনি বলেন, ৩০টিরও বেশী রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিচ্ছে।
বিভিন্ন আসনে আওয়ামীলীগের একাধিক স্বতন্ত্র প্রার্থী প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগের যারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করছে, তারা জানে-১৭ তারিখ পর্যন্ত আরও অনেক কিছু ঘটতে পারে। তাই আগামী ১৭ ডিসেম্বরের আগে এ বিষয়ে কিছু বলা যাবে না।
এসময় উপস্থিত ছিলেন, বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, এ্যাড.রবিউল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, বিভুতি ভুষণ রায়, মহিলা লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াহেদা খানম, সাধারণ সম্পাদক বিলকিস পারভীন, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু, সাধারণ সম্পাদক আল ইমরান সানমুন।
এছাড়া বিভিন্ন নেতা ও কর্মী সমর্থকেরা উপস্থিত ছিলেন।

Spread the love