বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুর-৬ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন এমপি শিবলী সাদিক

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (হাকিমপুর, নবাবগঞ্জ, বিরামপুর ও ঘোড়াঘাট) দিনাজপুর- ৬ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী শিবলী সাদিক এমপি নির্বাচনী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার এম এম আশিক রেজার নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন।
মনোনয়নপত্র দাখিলের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন উর রশীদ হারুন,পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,বিরামপুর পৌর মেয়র আক্কাস আলী মন্ডল ও চার উপজেলার কয়েক হাজার নেতাকর্মিরাসহ ।
এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ( হাকিমপুর, নবাবগঞ্জ, বিরামপুর ও ঘোড়াঘাট) দিনাজপুর- ৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে দুপুর ২ টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার রফিকুল ইসলামের নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক এমপি ড. আজিজুল হক চৌধুরী।
অপর দিকে দুপুর ১ টায় নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার এম এম আশিক রেজার নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন জাতীয় পাটির মনোনীত প্রার্থী ফিরোজ সুলতান আলম।

এদিকে ৪ টা এক মিনিট হওয়ায় মনোনয়ন পত্র জমা দিতে পারলেন না তৃনমুল বিএনপির মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন।

Spread the love