রবিবার ২৮ নভেম্বর ২০২১ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

চিরিরবন্দরে শেখ রাসেলের জন্মদিন পালন

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের চিরিরবন্দরে যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করা হয়েছে। ১৮ অক্টোবর সোমবার সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজেেন উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ হতে শেখ রাসেলের প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পণ এবং উপজেলা পরিষদ সভাকক্ষে ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস’ অদম্য আত্ববিশ্বাস প্রতিপাদ্য বিষয়ে কেক কাটা, আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) ইরতিজা হাসান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল কুমার সাহা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুল, থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা, সরকারি দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিকেল ৩টায় যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপন করা হয়।

Please follow and like us:
RSS
Follow by Email