রবিবার ২৮ নভেম্বর ২০২১ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

লোটাস আহম্মেদ, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী ২রা নভেম্বর ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।

সোমবার (১৮ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটানিং কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামাণিক।

এ সময় মেয়র পদে পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনূছ আলী মন্ডল দলীয় প্রতীক নৌকা, পৌর বিএনপি সভাপতি ও সাবেক মেয়র আব্দুস সাত্তার মিলন নারিকেল গাছ, উপজেলা বিএনপির সহ সভাপতি আবুল কালাম আজাদ জগ এবং পৌর জামায়াতের সাবেক আমির আব্দুল মান্নান সরকার মোবাইল ফোন প্রতীক বরাদ্দ পেয়েছেন।

মেয়র পদে আব্দুস সাত্তার মিলন এবং আবুল কালাম আজাদ নারকেল গাছ মার্কা চাওয়ায় লটারির মাধ্যমে সাবেক মেয়র মিলন নারকেল গাছ প্রতীক বরাদ্দ পেয়েছেন।

অপর দিকে সাধারণ কাউন্সিলর পদে প্রার্থীদের মাঝে নারকেল গাছ, পানির বোতল, উটপাখি, টেবিলল্যাম্প, পাঞ্জাবী এবং ব্রীজ মার্কা বরাদ্দ দেওয়া হয়েছে। এছাড়াও সংরক্ষিত কাউন্সিলর পদে আনারস, টেলিফোন, হারমোনিয়াম এবং জবা ফুল বরাদ্দ দেওয়া হয়েছে।

প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী একই প্রতীক একাধিক জন চাওয়ায়, তাদের মাঝে লটারির মাধ্যমে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হক, সহকারী রিটানিং কর্মকর্তা শাহজাহান মানিক এবং ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির, পিপিএম (সেবা)।

Please follow and like us:
RSS
Follow by Email