বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

বিরামপুরে সড়কে খড় শুকানো বিরত রাখতে প্রশাসনের সচেতনতা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বোরো মৌসুম আসলেই দিনাজপুরের বিরামপুর উপজেলার বিভিন্ন পাকা রাস্তায় ধান মাড়াই,খড় শুকানো ও ধান শুকানোসহ বিভিন্ন কাজ করতে দেখা যায় কৃষকদের। এতে রাস্তায় সাধারণ মানুষের চলাচলে যেমন বিঘ্ন হচ্ছে তেমনি দুর্ঘটনার সম্ভাবনাও বেড়ে যাচ্ছে। এ ধরণের কাজ থেকে বিরত রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে সচেতন করতে উপজেলা শহরে বের হয় উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

মঙ্গলবার (১০মে) বিকেলে উপজেলার দিওড় ইউনিয়নের বিভিন্ন পাকা রাস্তা পরিদর্শন করেন, উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, তদন্ত (ওসি) নওয়াবুর রহমান, এসআই নিহার রঞ্জন সরকার,উপজেলা প্রশাসনের স্টাফরাসহ থানা পুলিশ উপস্থিত ছিলেন।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার বলেন, রাস্তায় ধান মাড়াই,খড় শুকানো ও ধান শুকানোর কোন নিয়ম নেই। এতে সাধারণ মানুষের চলাচলে যেমন বিঘ্ন হচ্ছে তেমনি দুর্ঘটনার সম্ভাবনাও বেড়ে যাচ্ছে। এ ধরণের কাজ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে বিশেষভাবে অনুরোধ করছি।

তিনি আরো বলেন, উপজেলার ইউপি চেয়ারম্যানবৃন্দ ও ইউপি সদস্যদের সাথে নিয়ে উপজেলা প্রশাসন সচেতনতামূলক কাজ করে যাচ্ছে। প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email