রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরামপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারের প্রশিক্ষণ কর্মশালা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম/২২ উপলক্ষ্য উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে দিনাজপুর জেলার বিরামপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারের প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর জেলার সিনিয়র নির্বাচন অফিসার শাহীনুর আলম প্রামাণিক।

মঙ্গলবার (২৮ জুন) সকাল ৯ টায় বিরামপুর আর্দশ উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বচন অফিসার মেরাজ হোসেনার সভাপতিত্বে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম/২২ তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলার সিনিয়র নির্বাচন অফিসার শাহীনুর আলম প্রামাণিক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২২ এর আহ্বায়ক ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, দিনাজপুর সদরের নির্বাচন অফিসার জাহিদ ইবনে আবুল ফজল, খানসামা উপজেলা নির্বাচন অফিসার জিকরুল হক প্রমুখ।

প্রশিক্ষণ কর্মশালায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২২ এর আহ্বায়ক ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার বলেন, আপনারা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক। আপনারা দক্ষতার সাথে নির্ভূলভাবে ভোটার তালিকা প্রস্তুত করবেন। কোনক্রমেই যেনো রোহিঙ্গা কিংবা সীমান্তবর্তী উপজেলা হওয়াই কোনো ভারতীয় নাগরিককে ভোটার করা না হয়। সে দিকে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করবেন।

উপজেলা নির্বচন অফিসার মেরাজ হোসেন বলেন, বিরামপুর পৌরসভা ও ৭টি ইউনিয়নে ১৫ জন সুপারভাইজার ও ৫৯ জন তথ্যসংগ্রহকারী নিয়োগ দেওয়া হয়েছে। তারা ৪ জুলাই/২২ইং থেকে শুরু করে ১লা আগষ্ট/২২ইং পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে তথ্যসংগ্রহ করবেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email