বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

৪০ বিজিবি কর্তৃক মাদকদ্রব্য ও অন্যান্য মালামালসহ একজন আটক

দিনাজপুর প্রতিনিধি : গত ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের হাবিলদার মোঃ আবু বকর মোল্লা, হাবিলদার মোঃ সাইফুদ্দিন, হাবিলদার মোঃ ছাদেকুল ইসলাম ও  হাবিলদার মোঃ আবু বকর খান এর নেতৃত্বে বিজিবি সদস্যগন বিরামপুর থানাস্থ বালুপাড়া, হামলাকুড়ি, বগড়া ও এবং ফুলবাড়ী থানাস্থ ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে পৃথক পৃথক অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় ১০১ বোতল ফেন্সিডিল, ০২ বোতল বিদেশী মদ, ৩৫ কেজি জিরা এবং ৩৩০ প্যাকেট বাংলাদেশী কীটনাশক আটক করতে সক্ষম হয়। যার আনুমানিক মুল্য- ৮৮,৬১০/-।

এছাড়াও গতকাল ২৬ ফেব্রুয়ারি ভোরের দিকে দাউদপুর বিওপির হাবিলদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি টহলদল বিরামপুর থানাস্থ দাউদপুর পশ্চিম মাঠ নামক স্থান হতে মালিকসহ ৩১ বোতল বিদেশী মদ আটক করতে সক্ষম হয়। যার আনুমানিক মুল্য-৪৬,৫০০/-।

আটককৃত ব্যক্তি হলো মোঃ শহিদ (২০), পিতা- মোঃ আব্দুল মোতালেব, গ্রাম- দক্ষিন দাউদপুর,থানা- বিরামপুর।

পরে আটককৃত আসামীকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান পূর্বক বিরামপুর থানায় সোপর্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যসমূহ ধ্বংসের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পার্বতীপুর এর অবগতি সাপেক্ষে ৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়নে জমা রাখা হয়েছে এবং অন্যান্য মালামালসমূহ সিজারের মাধ্যমে দিনাজপুর কাস্টম্স অফিসে জমা করা  হয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email