বুধবার ২১ ফেব্রুয়ারী ২০২৪ ৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুর সদরে মনোনয়নপত্র দাখিল করলেন বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৩ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শাকিল আহমেদ এর নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।
৩০ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৩ টার পর জেলা প্রশাসক কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শাকিল আহমেদ এর নিকট দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৩ (সদর) আসনে সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন।
মনোনয়নপত্র দাখিলের পর বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন বলেন, ধনী-গরীব, দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে দিনাজপুরের মানুষের কল্যাণে আমি জীবনের শেষ রক্ত বিন্দু থাকা পর্যন্ত কাজ করে যাবো। তিনি সদর আসনের ১০টি ইউনিয়ন ও পৌরসভার ১২টি ওয়ার্ডের সকল মানুষের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা কামনা করে বলেন, আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং সারাজীবন থাকবো। মানুষের উন্নত জীবন ও সমৃদ্ধ সমাজ বিনির্মাণ করাই আমার লক্ষ্য।
গত বুধবার রাতে আপনাকে (বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন) বাসা থেকে পুলিশ কি কারণে ধরে নিয়ে গিয়েছিল এবং ২ ঘন্টা পর কি কারণেই আবার ছেড়ে দিয়েছে সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আপনারা সবই জানেন এবং বুঝেন। আমি নির্বাচিত হওয়ার পর আপনাদের এই প্রশ্নের উত্তর দিবো। এরপর তিনি জেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

Spread the love