বুধবার ২৭ অক্টোবর ২০২১ ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মণ্ডপগুলোতে সংস্কৃতির ধারা ও ঐতিহ্য নষ্ট করা যাবে না-মনোরঞ্জন শীল গোপাল এমপি

ফজিবর রহমান বাবু ॥- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, স্বাস্থ্যবিধি মেনে বাঙালির সর্ববৃহৎ শারদীয় দুর্গোৎসবে যেন আমরা শরিক হই। কারণ বাংলাদেশে করোনা নিয়ন্ত্রিত রয়েছে। কিন্তু নির্মূল হয়নি। তাই আমাদের যথার্থ সর্তকতা অবলম্বন করা দরকার। আর পুজার নিরাপত্তার বিষয়টিও প্রত্যেক মন্ডবের স্বেচ্ছাসেবীরা যেন যথাযথ গুরুত্ব দেয় সেটি নিশ্চিত করতে হবে। আর মণ্ডপগুলোতে সংস্কৃতির ধারা ও ঐতিহ্য নষ্ট করা যাবে না।
আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে ১ অক্টোবর ২০২১ শুক্রবার বিকেলে দিনাজপুর শহরের রাজবাড়ীতে জেলার সকল উপজেলার পুজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণগনের সাথে মতবিনিময়কালে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় দিনাজপুর রাজ দেবোত্তর এস্টেট এর এজেন্ট রনজিৎ সিংহ, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী ও সাধারণ সম্পাদক রতন সিং, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক মো. মশিউর রহমানসহ জেলার সকল উপজেলার পুজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
RSS
Follow by Email