শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী নির্বাচনে অতিথি পাখিদের লালকার্ড দেখানো হবে-তথ্যমন্ত্রী

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডা. হাছান মাহমুদ এমপি বলেছেন, দলের দূঃসময়ে যারা আওয়ামীলীগের পাশে ছিল তাদেরকেই আগামী দিনের দলের নেতৃত্বে স্থান দেয়া হবে। মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাসী এবং দুর্নীতি-অপকর্মে জড়িত যারা তাদের কোন স্থান আওয়ামীলীগে নেই। আওয়ামীলীগের নাম ভাঙিয়ে বিভিন্ন কর্মকান্ডে জড়িত অতিথি পাখিদের প্রতিহত করতে নেতাকর্মীদের ঐকবদ্ধ থাকার আহবান জানান তিনি।
১৯ সেপ্টেম্বর রবিবার দুপুর ১২টার দিকে গাইবান্ধায় জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদানের আগে সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর মন্ত্রী রাধাকৃষ্ণপুরে এসকেএস ইন রিসোর্টে মধ্যহ্নভোজে অংশ নেন। এরপর সেখানে তিনি জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগ দেন। গাইবান্ধা জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সৈয়দ শামস উল আলম হিরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডা. হাছান মাহমুদ এমপি। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, এ্যাড. সফুরা বেগম রুমি। 
আরো উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনসহ গাইবান্ধা জেলা আওয়ামীলীগের নেতাকর্মীগণ। এ সময় মন্ত্রীর সঙ্গে কেন্দ্রীয় আওয়ামীলীগ ছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
এর আগে সকাল পৌনে ৯টায় তিনি সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করেন। সেখান থেকে সড়ক পথে সকাল সাড়ে ১১ টায় তিনি গাইবান্ধা এসে পৌঁছান।

Spread the love