শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আটোয়ারী জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

রীনা চৌধূরী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি ঃ জল আছে যেখানে, মাছ চাষ সেখানে, এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। গত বুধবার সকালে উপজেলা মৎস্য দপ্তর এর আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী, পোনা মাছ অবমুক্ত করন ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করা হয়। সকালে উপজেলা পরিষদের সামনে থেকে ব্যানার, ফেস্টুন সহ একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

 

র‌্যালী শেষে প্রধান অতিথি উপজেলা পরিষদ পুকুরে এসে পোনা মাছ অবমুক্ত করেন।Atwari 3

 

 

এদিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মৎস্য কর্মকর্তা মো. ওবায়দুল হক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মৎস্য সপ্তাহের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ¦ মো. আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সফল মৎস্য চাষী মো. এমদাদুল হক।

Atwari 2এ সময় অন্যানের মধ্যে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক সম্পাদক মো. লুৎফর রহমান, সফল মৎস্য চাষী মো. জাকারিয়া প্রধান, উপজেলা জামে মসজিদের পেশ ইমাম আলহাজ¦ ক্বারী মো. তাহেরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভায় উপজেলার সকল মৎস্য চাষী ও জেলেরা সহ মৎস্য দপ্তরের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Spread the love