বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসি আবু হাফিজ কর্তৃক হাকিমপুর পরিদর্শন

ভোটার আইডি কার্ড নকল করা হচ্ছে, তাই এটি প্রতিরোধ কল্পে উন্নত প্রযুক্তির মাধ্যমে প্রস্তুত করার উদ্যোগ গ্রহন করা হয়েছে, যেটি আর নকল করা সম্ভব হবেনা। দিনাজপুরের হাকিমপুরে মঙ্গলবার চলতি ছবিসহ ভোটার তালিকা হাল নাগাদ কার্যক্রম ২০১৪ সংক্রান্ত বিষয়ে অনুষ্ঠিত এক মত বিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার (ইসি) মোহাম্মদ আবু হাফিজ একথা বলেন।

ইপজেলা পরিষদ কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হাফিজের একান্ত সচিব আব্দুল মোতালেব, রংপুর বিভাগীয় আঞ্চলিক নির্বাচন অফিসার (আরইও) মনিরুল ইসলাম, দিনাজপুর জেলা সিনিয়র নির্বাচন অফিসার নুরুজ্জামান তালুকদার, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আকরাম হোসেন মন্ডল, ইউএনও আজাহারুল ইসলাম, ওসি মোখলেছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আকতারা চৌধুরী, উপজেলা নির্বাচন অফিসার ইসাহাক আলী, উপজেলা প্রকৌশলী শফি আহমেদ, আ.লীগ নেতা শাহিনুররেজা শাহিন, সাংবাদিক মাসুদুল হক রুবেল ও সাংবাদিক রমেন বসাক প্রমুখ।

এর আগে তিনি উপজেলা পরিষদ চত্ত্বরে পৌছিলে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আকরাম হোসেন মন্ডল ও ইউএনও আজাহারুল ইসলামের  নেতৃত্বে তাঁকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

প্রসঙ্গত, ইসি মোহাম্মদ আবু হাফিজ গত ৯/৬/২০১৪ ইং তারিখ হইতে আগামী ১৬/৬/২০১৪ ইং তারিখ পর্যন্ত ৮ দিন ব্যাপি বগুড়া, দিনাজপুর ও কুড়িগ্রাম জেলায় সরকারী সফরের অংশ হিসেবে তিনি দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা পরিদর্শন করারপর হাকিমপুরে মতবিনিময় সভায় অংশ গ্রগন শেষে দিনাজপুরের উদ্দেশ্যে হাকিমপুর ত্যাগ করেন।

Spread the love