শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এই সরকার অবৈধ : খালেদা জিয়া

Bnpআবারও বর্তমান সরকারেকে অবৈধ সরকার বলে মন্তব্য করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, এ সরকারকে কেউ স্বীকৃতি দেয় নাই। আজ রবিবার বিকেলে জয়পুরহাট রামদেও সরকারি বাজলা স্কুল মাঠে আয়োজিত এক দলীয় জনসভায় প্রধান অতিথির ভাষনে তিনি এ কথা বলেন। এর আগে তার গাড়িবহর আজ দুপুর দুইটায় বগুড়া থেকে রওয়ানা হয়ে ৩টা ২৫ মিনিটে জনসভাস্থলে পৌঁছায়।

জনসভাস্থলে পৌঁছে খালেদা জিয়া সরাসরি জনসভা মঞ্চে উঠেন। তারও আগে আজ দুপুর আড়াইটার দিকে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে এ জনসভা শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান।
বিকেল ৪টার দিকে মঞ্চে আসেন বেগম জিয়া। মঞ্চে আরও রয়েছেন বিএনপির সিনিয়র নেতারাও উপস্থিত রয়েছেন। বৃষ্টির মধ্যেই বিএনপির চেয়ারপার্সন বক্তব্য রাখছেন। ক্ষমতাসীন আওয়ামী লীগের বিরুদ্ধে বিষোদ্গার করে তিনি বলেন, যারা বৃষ্টি-বাদল উপেক্ষা করে এখানে সমবেত হয়েছেন, তাদেরকে আমি অভিনন্দন জানিয়ে বলতে চাই, আপনাদের দেখে আমার সাহস বেড়ে গেছে। আমি আপনাদের সঙ্গে আছি। আপনাদের সঙ্গেই থাকবো।
মুষলধারে বৃষ্টির হওয়ায় জনসভাস্থলে মানুষের তেমন উপস্থিতি নেই। তবে বৃষ্টিতে ভিজেই সমাবেশে বক্তব্য রাখছেন স্থানীয় নেতারা। প্রবল বৃষ্টির কারণে মানুষ আসতে পারছে না। জনসভাস্থল স্কুল মাঠে পানি জমে গেছে। জয়পুরহাট সফরের উদ্দেশে ঢাকা থেকে রওনা হয়ে শনিবার রাতে বগুড়া পৌঁছান খালেদা জিয়া। সেখানে সার্কিট হাউজে রাত্রিযাপন করেন তিনি। তার পর আজ সকালে তিনি জয়পুরহাটে যান।
এদিকে বর্তমান সরকারকে জুলুমবাজ আখ্যা দিয়ে বিএনপি চেয়ারপারসন এ সরকারের পতন ঘটানোর আহবান জানিয়েছেন। আজ রবিবার দুপুরে জয়পুরহাটের জনসভায় যোগ দিতে রওয়ানা হওয়ার আগে বগুড়া সার্কিট হাউসে তিনি বলেন, বর্তমান সরকার নিজেদের স্বার্থে কাজ করছে, আর তাই দেশের শাসন ব্যবস্থা ভেঙে পড়েছে।
খালেদা জিয়া বলেন, দেশ এখন মহাসংকটের মধ্যে আবর্তে। এ সরকার প্রতিনিয়ত দেশের মানুষের ওপর জুলুম নির্যাতন চালিয়ে আসছে। তাই এ জুলুমবাজ সরকারের হাত থেকে মানুষ আজ মুক্তি পেতে চায়। এজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকারের লক্ষ হচ্ছে দেশকে মেধা শূন্য করা, দেশকে জুলুমবাজের দেশে পরিণত করা।

Spread the love