শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খানসামায় নৈশপ্রহরীকে বেধে দোকান চুরি

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি : জেলার খানসামা উপজেলার ভুল্লারহাটে নাইটগার্ড ও আনসার- ভিডিপি সদস্যকে বেধে রেখে বাজারের ৬টি দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার গভীর রাত সাড়ে তিনটার দিকে উপজেলার ভাবকি ইউনিয়নের ভূল্লারহাট বাজার এই চুরির ঘটনা ঘটে।

আনসার ভিডিটি সদস্য নুর বকস জানান, রাত প্রায় আড়াইটার দিকে ২০-২৫ জন অপরিচিত ব্যক্তি মাইক্রোবাসে করে বাজারে এসে প্রথমে নাইটগার্ড আহসানুলকে মারপিট করে হাত থেকে টর্চ লাইট, লাঠি এবং বাঁশি কেড়ে নিয়ে বাজারের অদূরে একটি ভুট্টাক্ষেতে নিয়ে হাত-পা বেধে রাখে। এরপর আনসার-ভিডিপি সদস্য নুর বকস হাটের দিকে এগিয়ে এলে তাকে মারপিট করে সব কিছু কেড়ে নিয়ে বেধে রাখে। পরে বাজারের ৬টি দোকান ঘর চুরি হওয়ার বিষয় নিশ্চিত হয়।

নাইটগার্ড আহসানুল হক জানান, চোরেরা আলহাজ আব্দুল লতিফের সার ও কীটনাশক দোকান থেকে নগদ ৩ হাজার টাকা ও একটি টিভি, নুর মোহাম্মদ বুলুর কম্পিউটার দোকান থেকে ১টি কম্পিউটার সেট, ১টি ভিডিও ক্যামেরা, ১টি ডিজিটাল ক্যামেরা সহ ৩ হাজার টাকা, আব্দুল আউয়ালের ফেক্সিলোডের দোকান থেকে ২টি মোবাইল সেটসহ ৫ হাজার টাকা, মাসুদ রানা বাবুর বীজ ভান্ডার থেকে ১টি কম্পিউটার সেটসহ দেড় হাজার টাকা, শাহ আলমের ফল দোকান থেকে ফল-মূলসহ আড়াই হাজার টাকা এবং আব্দুল আলিমের গালামালের দোকান থেকে নগদ টাকাসহ ৭ হাজার টাকার মালামাল নিয়ে যায়। এছাড়াও বেশ কয়েকটি দোকানের তালা ভেঙ্গেছে বলেও জানা গেছে।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের পক্ষে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।

Spread the love