শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খানসামায় স্বেচ্ছাসেবক লীগ এর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোহাম্মদ সাকিব চৌধুরী,খানসামা(দিনাজপুর) প্রতিনিধি: জঙ্গীবাদ, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, স্বাধীনতা, গণতন্ত্র ও মানবতা শত্রুদের মূলোৎপাটন করার প্রত্যয় নিয়ে দিনাজপুরের খানসামায় বাংলাদেশ আওয়ামীলীগ স্বেচ্ছাসেবক লীগের ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

 

দিবসটি উপলক্ষে খানসামা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বুধবার (২৭শে জুলাই) সকালে খানসামা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও কেক কেটে কর্মসূচীর উদ্বোধন করা হয় । এর পর দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী গ্রামীণ শহর পাকেরহাটের বিভিন্ন পয়েন্ট ঘুরে আবার উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শেষ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত আলোচনা সভায় উপজেলা  স্বেচ্ছাসেবকলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম এর সভাতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মোখলেছুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহম্মেদ শাহ, ৪নং খামারপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সাজেদুল হক সাজু, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ, আঙ্গারপাড়া ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আবুল কালাম আজাদ সহ উপজেলা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মী বৃন্দ।

Spread the love