শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার জিয়ার নেতৃত্বে ১৯ দলীয় জোটের ঘোষণা

Khaledaশনিবার রাতে জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমদ  বিএনপি চেয়ারপারসন ও জোটনেত্রী খালেদা জিয়ার হাতে  ফুল দিয়ে ১৮ দলীয় জোটে আনুষ্ঠানিকভাবে যোগ দেন।

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমদ যোগ দেয়ায় ১৮ দলীয় জোটের পরিবর্তে ১৯ দলীয় জোটের ঘোষণা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ উপলক্ষে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় খালেদা জিয়া বলেন, এখন থেকে ১৮ দলীয় জোটের পরিবর্তে ১৯ দলীয় জোট ঘোষণা করছি।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগের প্রতিটি লোক কোটি কোটি টাকার মালিক হয়েছেন। দেশের মানুষকে গরীব বানিয়েছেন। তারা হয়েছেন কেটিপতি। বিএনপি চেয়ারপারসন বলেন, কয়লা ধুলে ময়লা যায় না। আওয়ামী লীগের চরিত্রের কখনই পরিবর্তন হবে না। আওয়ামী লীগকে দেশের মানুষ বিশ্বাস করে না।

দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রসঙ্গ তুলে খালেদা জিয়া বলেন, আমরা বলেছি, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে হবে। তা না হলে সে নির্বাচন সুষ্ঠু হবে না। কিন্তু তারা তা শুনেনি। বিভিন্ন পত্রিকায় তাদের বিরুদ্ধে জনমত জরিপ প্রকাশ হয়েছে। ওই জরিপ দেখে তারা ভয় পেয়েছে

Spread the love