শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঞ্চল্যকর দৃষ্টি ও বুদ্ধি প্রতিবদ্ধী তরুণীকে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি ॥ চাঞ্চল্যকর দৃষ্টি ও বুদ্ধি প্রতিবদ্ধী তরুণীকে ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী মোঃ মাহবুব আলম (৩২)কে গ্রেফতার করেছে র‌্যাব।
গত ২৯ মার্চ ২০২১, খ্রিঃ রাত ১১.০০ ঘটিকাসহ বিভিন্ন তারিখ ও সময় পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানাধীন ০৪নং শালবাহান ইউনিয়নের ভেলকুগছ এলাকায় মোঃ মাহবুব আলম (৩২) নামক ব্যক্তি নানা রকম প্রলোভন দেখিয়ে দৃষ্টি ও বুদ্ধি প্রতিবদ্ধী তরুণীকে ধর্ষণ করে যার ফলশ্রুতিতে ভিকটিম ৩৪ (চৌত্রিশ) সপ্তাহ অন্তঃসত্বা হয়। উক্ত ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। যার মামলা নং-১০, তাং-২১/১১/২০২১ খ্রিঃ, ধারাঃ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন/০৩) এর ৯(১)। গণমাধ্যম উক্ত ঘটনাটিকে গুরুত্বের সাথে নেয় এবং বহুলভাবে প্রচারিত হওয়ার পর ঘটনাটি চাঞ্চল্যের সৃষ্টি করে। এর প্রেক্ষিতে, র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী উক্ত ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং জড়িত ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায়, র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মামলা দায়ের এর ২৪ ঘন্টার মধ্যে অভিযান পরিচালনা করে অদ্য ২৩ নভেম্বর ২০২১ খ্রিঃ তারিখ ভোর ০৫.৩০ ঘটিকায় পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানার ০২নং তিরনই ইউনিয়নের তিরনই বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মামলার এজহারনামীয় প্রধান আসামী মোঃ মাহবুব আলম (৩২), থানা- তেঁতুলিয়া, জেলা- পঞ্চগড়’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী দৃষ্টি ও বুদ্ধি প্রতিবদ্ধী তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করে। ধৃত আসামী’কে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পঞ্চগড় জেলায় তেঁতুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email