শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চিরিরবন্দরে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

মো: রফিকুল ইসলাম চিরিরবন্দর প্রতিনিধি : দিনাজপুর চিরিরবন্দরে ক্ষততিক্ষত ও কাঁদার মধ্যে পুতে রাখা অবস্থায় মোঃ আলম (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ । হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে প্রতিবেশী বাকু মোহাম্মদের পুত্র মোঃ আহাদ আলী (৫০) নামে একজনকে আটক করেছে পুলিশ ।

 

নিহত আলম উপজেলার সেরশাহ ডাঙ্গার গোয়াল পাড়া গ্রামের নজির তেলির পুত্র ।

 

রোববার দুপুর ২ টার দিকে উপজেলার ফতেজংপুর ইউনিয়নের সেরশাহ ডাঙ্গার গোয়াল পাড়া গ্রামের রিয়াজ পরামানিক বাঁশের ঝাড় সংলগ্ন ডোবা থেকে লাশ উদ্ধার করে ।

 

 

নিহতের স্ত্রী আরজিনা বেগম জানায়, শনিবার বিকালে সেরশা বাজারে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয় । রাত গভীর হলেও সে বাড়ী না আসায় সম্ভাব্য স্থানে মোবাইলে খোঁজ করে তাকে পাওয়া যায় নি। দুপুরে প্রতিবেশীদের কাছে লাশের খবর পাওয়ার পর ঘটনা স্থালে গিয়ে স্বামীর লাশ সনাক্ত করি ।

 

তিনি আরোও জানায়, একই গ্রামের আহাদ আলীর সাথে দীর্ঘ দিন ধরে হত্যা মামলা থাকায় গত বুধবার আদালতের মাধ্যমে আমার স্বামী মামলা থেকে খালাস পাওয়ায় আহাদ আলীরসহ তার লোকজন আমার স্বামীকে হত্যার হুমকি দিয়ে আসছে।

 

এ ব্যাপারে নিহতের স্ত্রী আজিনা বেগম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫ জন আসামী করে হত্যা মামলা দায়ের করেন । যার মামলা নং ১৬ ।

 

চিরিরবন্দর থানার ওসি আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ পুরুষাঙ্গ থেতলে দেওয়া হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদমত্ম করার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে । হত্যা মামলার এক আসামীকে আটক করা হয়েছে। অন্যান্য আসামীদেরকে আটক করার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানিয়েছেন ।

Spread the love