বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় ৩৫বাস যাত্রী আহত

মোঃ দেলোয়ার হোসেন বাদশা : দিনাজপুরের চিরিরবন্দরে নৈশ্য কোচের ধাক্কায় মিথিলা পরিবহন (নোয়াখালী-ড-০৪-০০৪৬) নামে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে যায়। এ সময় কমপক্ষে ৩৫জন বাস যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার পুনট্টি ইউনিয়নের দিনাজপুর-ফুলবাড়ী সড়কের নারায়নপুর তেরমাইল নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানান, বিকেলে দিনাজপুর থেকে ফুলবাড়ী গামী মিথিলা পরিবহন (নোয়াখালী-ড-০৪-০০৪৬) নামে একটি যাত্রীবাহী বাস চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের দিনাজপুর-ফুলবাড়ী সড়কের নারায়নপুর তেরমাইল নামকস্থানে পৌছালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি নৈশ্য কোচ ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় নিয়ন্ত্রয় হারিয়ে যাত্রীবাহী বাসটি রাস্তার ধারে খাদে পড়ে যায়। এ ঘটনায় যাত্রীবাহী বাসের ৩৫ যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

দিনাজপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের সিনিয়ন অফিসার মোঃ জাকির হোসেন জানান, ঘটনাস্থলে কেউ নিহত হয়নি। তবে বেশকিছু যাত্রী গুরম্নত্বর আহত হয়েছে। আমরা তাদের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

 

চিরিরবন্দর থানার ওসি মোঃ আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে। তাৎক্ষণিক ভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

Spread the love