শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জঙ্গিবাদের কাছে মাথা নত নয় : নৌমন্ত্রী

নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘সরকার জনগণের জানমালের নিরাপত্তা বিধানে বদ্ধপরিকর। এর জন্য সড়কপথে যান চলাচল স্বাভাবিক রাখতে প্রশাসনের সাহসী ভূমিকা অব্যাহত রাখতে হবে। একই সঙ্গে নাশকতামূলক কর্মকাণ্ড প্রতিহত করতে জনগণকে সচেতন থাকতে হবে।’জঙ্গিবাদের কাছে মাথা নত নয়।

বৃহস্পতিবার দুপুরে খুলনা সার্কিট হাউসে আয়োজিত এক মতিবিনিময়  তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে পরিবহন খাতের মালিক-শ্রমিকেরা জীবনবাজি রেখে গাড়ি চলাচল অব্যাহত রেখেছেন তা প্রশংসনীয়।’‘সন্ত্রাস ও নাশকতা রোধে দলমত নির্বিশেষে সবাইকে জাতীয় চেতনায় ঐক্যবদ্ধ হতে হবে। সন্ত্রাসীদের ভয়ে ভীত না হয়ে জীবনযাত্রা স্বাভাবিক রাখতে হবে।’

খুলনার জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যর মধ্যে খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, খুলনা জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ, মুক্তিযোদ্ধা কাউন্সিল কমান্ডের সহ-সভাপতি ইসমত কাদির গামা, বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মাহবুব হাকিম প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় খুলনা পুলিশ সুপার, সাতক্ষীরা ও বাগেরহাটের জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং খুলনা-বাগেরহাট ও সাতক্ষীরার সড়ক পরিবহন মালিক-শ্রমিক-কর্মচারী-মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Spread the love