বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

জনগণ চাইলে চতুর্থবার ক্ষমতায় আসবে আওয়ামী লীগ: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ইচ্ছায় আওয়ামী লীগ ক্ষমতায় বসেনি। জনগণ চাইলে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে।

মঙ্গলবার ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি একথা বলেন। এ সময় কেন্দ্রীয় কমিটির নেতাসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি ঘোমটা পরে ইউপি নির্বাচনে প্রতীক ছাড়া নির্বাচন করছে। তারা আওয়ামী লীগের বিদ্রোহীদের ওপর ভর করে মারামারি-হানাহানি সৃষ্টি করছে।

বাসে হাফ ভাড়া প্রসঙ্গে সড়কমন্ত্রী বলেন, গণপরিবহনে হাফ ভাড়া আগে থেকেই কার্যকর ছিল। মাঝে শিথিলতা দেখা গেছে। সরকার বিআরটিসি বাসে ছাত্র-ছাত্রীদের হাফ ভাড়া নিশ্চিত করেছে। প্রধানমন্ত্রীর আহ্বানে বেসরকারি বাস মালিকরাও হাফ ভাড়া নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। 

খালেদার চিকিৎসার বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে নতুন কোনো সিদ্ধান্ত নেই। তারা বছরের পর বছর মামলা পিছিয়েছে। পরে দণ্ডিত হয়েছে। এ জন্য তারাই দায়ী। বিচার বিভাগ স্বাধীন। আদালত যে রায় দেবে, তা মানতে হবে। কিন্তু বিএনপি আইন-আদালত কিছুই মানতে চায় না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ফারুক খান, ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email