বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জনগনের জানমালের ক্ষতি করে, হত্যা পেট্রোল বোমা ছুড়ে ক্ষমতায় আসা যায় না- হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুরঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ২০১৬ সালের মধ্যে দিনাজপুর সদর আলোকিত শহর হিসেবে পরিচিতি লাভ করবে অঙ্গিকার ব্যক্ত করে বলেন, ইতি মধ্যেই ৯৫ শতাংশ গ্রামাঞ্চলে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। ২০১৬ সালের মধ্যেই একটি বাড়ি বিদ্যুৎ বিহীন থাকবে না। বিএনপি জামায়াত আর ক্ষমতায় আসতে পারবে না। এ দাবি করে হুইপ ইকবালুর রহিম বলেন, জনগনের জানমালের ক্ষতি করে, হত্যা, পেট্রোল বোমা ছুড়ে ক্ষমতায় আসা যায না। কিছু সংখ্যক বিএনপির নেতাকর্মী খালেদা জিয়া ও তারেক রহমানের কর্মকান্ডকে  ঘৃণা এবং মানুষ হত্যার প্রতিবাদ করে আওয়ামী লীগে যোগদান করেছেন। আর কিছুদিন পর বিএনপি কর্মী শূন্য হয়ে পড়বে। নেতা থাকবে কিন্তু জনগন থাকবে না বিএনপির সাথে।Shaheb dinajpur pic 24-06-16- Shaheb dinajpur pic 24-06-16--

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ২৪ জুন শুক্রবার দিনাজপুর সদর উপজেলার উথরাইল ইউনিয়নের খুকশিয়া পাড়া, বেড়ামুলাই পাড়া, বক পাড়া, মৌলভী পাড়া, চকরামপুর গ্রামসহ ৬টি গ্রামে ৬০ লক্ষ ৪০ হাজার টাকা ব্যয়ে ২৪৯টি আবাসিক, ৫ শিক্ষা প্রতিষ্ঠান ও ২৮ সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দেয়ার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

৭নং উতরাইল ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি দিনাজপুর পল­x বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম সপ্তর্সি পাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ৯নং আশকরপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য হাজী আকতারুজ্জামান পলাশ, পল­x বিদ্যুতের এজিএম মোস্তা গাউছুল হক প্রমুখ। অনুষ্ঠানে বিএনপি বেড়ামুলাই ওর্য়াড কমিটির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীকে নিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

Spread the love