বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জবি সোশ্যাল ওয়ার্ক ডিবেটিং ক্লাবের নেতৃত্বে আসিফ


জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সোশ্যাল ওয়ার্ক ডিবেটিং ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মোঃ মোর্শেদ হাসান আসিফ। সাধারণ সম্পাদক আসিফ বাংলাদেশের বহুল পরিচিত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বিতর্ক সংগঠন- জগন্নাথ ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির দপ্তর সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছে এবং ইতিপূর্বে জেএনইউডিএস এর কার্যনির্বাহী সদস্য, সোশ্যাল ওয়ার্ক ডিবেটিং ক্লাবের দপ্তর সম্পাদক হিসেবে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন। 
গত রবিবার (৩১ জুলাই) ক্লাবের মডারেটর রেজাউল করিম ও সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রাজিনা সুলতানা আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেন।

কমিটিতে সভাপতি আল আমিন অন্যান্য পদে সহ-সভাপতি হিসেবে ইয়াসমিন আক্তার ইভা,ওমর ফারুক প্রিন্স ও স্মৃতি রানী রায়, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. মেহেদী হাসান,আফরিন হোসাইন আঁখি,নয়ন হোসাইন ও সাবিকুন নাহার আয়েশা,সাংগঠনিক সম্পাদক হিসেবে মোখলেসুর রহমান,নাহিদ হাসান রাসেল ও রুবাইয়া রায়হান,দপ্তর সম্পাদক হাসিব শিকদার,অর্থ সম্পাদক মোছা. ইসরাত জাহান,প্রচার সম্পাদক কে এম জাবের নোমান,প্রশিক্ষণ কর্মশালা সম্পাদক হিসেবে উম্মে ইফফাত ফিয়া,তথ্য ও গবেষণা সম্পাদক রামিসা রিফা মায়মা,কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক লুৎফুন নাহার লিজা, প্রেস ও মিডিয়া সম্পাদক শাহরিয়ার হোসেন,সাংস্কৃতিক সম্পাদক মূর্ছনা চৌধুরী এবং প্রকাশনা সম্পাদক হিসেব আছেন মোঃ আরিফুল ইসলাম।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন স্বরুপ কুমার সাহা,মোছা. সামিয়া নাজ,জান্নাতুল মাওয়া শশী,আবু সাঈদ শাওন,সুলাইমান কবির, উম্মে মাবুদা, আরশাদ সাকিবসুজন রানা, সোহেল রানা সুজনআহমেদ রাজিন, সামন্ত ইসলাম, শর্মিলী শারমিন, তৌফিক হাসান ওফারহানা আনিকা।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো. মোর্শেদ হাসান আসিফ বলেন, আমাকে সোশ্যাল ওয়ার্ক ডিবেটিং ক্লাবের যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে তা যথাযথ পালন করবো। নিয়মিত বিতর্ক চর্চা, বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে ডিবেটিং ক্লাবকে বিশ্ববিদ্যালয় সহ বিশ্ববিদ্যালয়ের বাইরেও তুলে ধরবো। সকলের সহযোগিতায় বিতর্ক ক্লাবকে গতিশীলতা নিয়ে আসা সহ বিতর্কে শাণিত চৈতন্য নিয়ে আসবো আমরা।

Spread the love