বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জমিয়াতুল মোদার্রেছীন দিনাজপুর সদর শাখার সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচী

দিনাজপুর থেকে জিন্নাত হোসেনঃ বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন দিনাজপুর সদর উপজেলা শাখা সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচীতে বক্তারা ইসলাম ধর্মের নামে যারা সন্ত্রাস ও মানুষ হত্যা করেছে তারা কখনও মুসলমান হতে পারে না উলে­খ করে বলেছেন, বাংলাদেশের সামাজিক ও অর্থনৈতিক অবস্থার উন্নতি হচ্ছে, দেশের উন্নয়ন ত্বরাণিত হচ্ছে। তখন দেশের অপশক্তিরা জঙ্গি সৃষ্টি করে একের পর এক সন্ত্রাস ও জঙ্গী হামলার মাধ্যমে মানুষ হত্যা করে দেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে দেশকে বিপদে ফেলার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এসকল অপশক্তির হাত থেকে দেশকে রক্ষা করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব।

সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচীতে বক্তারা আরো বলেন, ওই অপশক্তিরা দেশের মানুসহ বাংলাদেশে আসা উন্নয়নকামী বিদেশী বন্ধুদের হত্যা করে বাংলাদেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে চায়। কোরআনের কোথাও নেই মানুষ হত্যা করে ইসলাম প্রতিষ্ঠিত করতে হবে। তবুও তারা ইসলামের নামে এদেশের কমলমতি সন্তানদের মগজ ধোলাই করে ইসলামের অপব্যখ্যা দিয়ে মানুষ হত্যা করছে। ওই সকল অপশক্তির হাত থেকে ইসলাম ধর্ম ও আমাদের প্রিয় মাতৃভূমিকে রক্ষা করতে হবে।

৭ আগষ্ট রোববার জেলা প্রশাসন কার্যালয়ের সম্মুখ সড়কে  বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন দিনাজপুর সদর উপজেলা শাখা সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচীতে সদর উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মিয়ার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাওঃ মোঃ আব্দুর রশিদ সরকার এর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন সহ-সভাপতি মাওঃ মোঃ রুহুল আমিন, মাওঃ মোঃ আব্দুল মুঈদ, মাওঃ মোঃ আব্দুল গফুর, কর্নাই দাখিল মাদ্রাসার সুপার মাওঃ মোঃ আব্দুস সালাম, মোহনপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ নুর মোহাম্মদদ সরকার, ঝানজিরা আলিক মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আ.ন.ম নজরুল ইসলাম প্রমুখ।

 

Spread the love