শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ট্রেনের নিচে ফেলে প্রেমিকাকে হত্যা, প্রেমিক উধাও

বিরামপুর উপজেলার মৌপুকুরে ট্রেনের নিচে ধাক্কা দিয়ে প্রেমিকাকে হত্যার পর উধাও হয়েছে প্রেমিক ও তার পিতা-মাতা।
মামলা সূত্রে প্রকাশ, বিরামপুর চকপাড়ার (প্রফেসরপাড়া) হবিবর রহমানের কন্যা আয়শা সিদ্দিকা হাসি এবার বিরামপুর ডিগ্রি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে। কলেজে পড়ার সময় বিরামপুর পূর্বজগন্নাথপুর (বসুন্ধরা) মহল্লার মজনুর রহমানের পুত্র রানা হাসির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানাজানির পর হাসির পিতা রানার পিতা মাতার কাছে বিয়ে প্রস্তাব দিলে তারা প্রত্যাখান করে এবং হুমকী দেয়।
গত ৭ জুলাই প্রেমিক রানা প্রেমিকা হাসিকে মোটর সাইকেলে নিয়ে প্রায় ৪ কি.মি. দূরে মৌপুকুর রেল লাইনের উপর হাঁটতে থাকে। রানা বিকেল ৪টার দিকে ফুলবাড়ি থেকে বিরামপুর গামী একটি মালবাহী ট্রেনের নিচে হাসিকে ধাক্কা মেরে ফেলে দেয়। এসময় রানা বলে যে, তোমার পিতা আমার বাড়িতে কোন সাহসে বিয়ের প্রস্তাব দিয়েছে, তাই তোমার বেঁচে থাকার কোন অধিকার নেই। ট্রেনের ধাক্কায় হাসির হাত, পা ভেঙ্গে যায় এবং মাথায় গুরুত্বর জখম হয়।
প্রত্যক্ষদর্শীরা হাসির পিতাকে সংবাদ দিলে হাসিকে উদ্ধার করে বিরামপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর দিনাজপুর হাসপাতালে নেয়া হয়। দিনাজপুর যাওয়ার পথে হাসি তার পিতা হবিবর, ড্রাইভার কামাল ও সহযাত্রীদের বলে, রানা আমাকে হত্যার উদ্দেশ্যে ধাক্কা মেরে ট্রেনের নিচে ফেলে দিয়েছে। বাঁচার অনেক আকুতি জানালেও ওই দিন রাত সাড়ে আটটার দিকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে হাসির মৃত্যু ঘটে।
এঘটনায় রানা, তার পিতা মজনুর রহমান ও মাতা রুবিকে আসামী করে হাসির পিতা পার্বতীপুর জিআরপি থানায় ১২ জুলাই হত্যা মামলা করেন। ঘটনার পর ওই তিনজন বাড়িঘর ছেড়ে উধাও হয়েছেন।
আজ রবিবার মামলার তদন্ত কর্মকর্তা ও পার্বতীপুর জিআরপি থানার ওসি ইসরাইল হোসেন জানান, ঘটনার বিষয়ে তদন্ত চলছে এবং আসামী ধরার জোর প্রচেষ্টা চলছে।

Spread the love