মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে শ্রমিকদের উপড় নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

রবিউল এহসান রিপন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও কাজী ফার্ম কর্তৃক সকল ফার্মে শ্রমিকদের উপড় নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ৩টি সংগঠন।

 

রবিবার ঠাকুরগাঁও শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন, ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও কুলি শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে দু’ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, জেলা ট্রাক-ট্যাংক লরী, কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন ও সংগ্রাম কমিটি’র সভাপতি জয়নুদ্দিন, জাতীয় শ্রমিক লীগের জেলা শাখার সভাপতি ও যুগ্ম আহবায়ক খায়রম্নল ইসলাম, ওয়ার্কাস পাটির নেতা এ্যাডভোকেট ইমরান চৌধুরী, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুল জববার, ট্রাক, ট্যাক লরী ও কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মুসলেম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সোহেল, কোষাধ্যক্ষ বুলেট, যোগাযোগ সম্পাদক মোঃ শাহিন, সাবেক সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র দাস, কুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি খয়রুল ইসলাম, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, সদর থানার শ্রমিক দলের সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন, শ্রমিক নেতা আবু তাহের, মটর পরিবহনের সদস্য মিনি হোসেন, নুরুজ্জামান প্রমুখ।

এ সময় সংগঠনের নেতারা বলেন, শ্রমিকদের উপড় নির্যাতন বন্ধ না হলে আগামী ৭ এপ্রিল হতে ১০ এপ্রিল পর্যন্ত কাজী ফার্মস লিঃ এ নিয়োজিত শ্রমিকরা লোড আনলোড বন্ধ রেখে কর্ম বিরতী পালন করবে। তাতেও দাবি আদায় না হলে ১১ এপ্রিল ভোর থেকে ৪৮ ঘন্টা জেলায় পরিবহন ধর্মঘট পালন করা হবে।

 

Spread the love