শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিমলায় মৃত ব্রয়লার মুরগি জবাই করে মাংস বিক্রি।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের খগারহাট বাজারে গত ৬ মাস পূর্বে মরা ব্রয়লার মুরগির মাংস বিক্রি করার সময় জনতার হাতে ধড়া পরেছিল শাজাহান নামের এক ব্রয়লার মুরগি ব্যবসায়ী।

 

এবারো ৩০ জুন বৃহস্পতিবার সকালে মরা ব্রয়লার মুরগি বিক্রির উদ্দ্যেশে শাহজাহান ও তার সঙ্গিরা বাজারে নিয়ে আসলে জনতা দেখে ফেলে ধরতে গেলে পালিয়ে যায় বন্দরখড়িবাড়ী গ্রামের শাহজাহান (২৬), ডাঙ্গাপাড়া গ্রামের রবিউল ইসলাম (৩০), সুন্দরখাতা গ্রামের কালাচান (২৫) ও নিপু(৩১) একই গ্রামের আইনুল (৩০)। এ সময় জনতার তারা খেয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে মরা মুরগিসহ আট হয় মরা মুরগি পরিবহনকারী ডিমলা বাবুরহাট গ্রামের মৃত বেলাল উদ্দিনের পুত্র আবু কালাম (২৬)।

আবু কালামকে মৃত ব্রয়লার মুরগি বহন করার দায়ে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ভুমি কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় ৩ হাজার টাকা জরিমানা করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন এর সাথে যোগাযোগ করলে তিনি প্রতিবেদককে বলেন এরা এক বার না দু বার না এ তিন বার এ ঘটনা ঘটিয়েছে। তাই পালাতক ব্রয়লার মুরগি ব্যবসায়ী কে দ্রুত ধরে আইনের আওতায় এনে দ্রুত শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে হবে।

Spread the love