শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তেঁতুলিয়ায় আইন শৃঙ্খলার উন্নতি

পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় গতকাল মঙ্গলবার আইন শৃঙ্খলার ‘সন্ত্রাস ও নাশকতা’ প্রতিরোধ কমিটি এক সভা আয়োজন করে।
উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ও কমিটির সভাপতি জনাব মো: মুনিরুজ্জামান। চেয়ারম্যান উপজেলা পরিষদ তেঁতুলিয়া, পঞ্চগড় এবং আরো উপস্থিত ছিলেন কমিটির সদস্য, বিভিন্ন গণমাধ্যম কর্মী ও সাংবাদিক গণ।
সভাপতি কমিটির সদস্যদের বর্তমান পরিবর্তিত পরিস্থিতির উপর আলোচনা ও মতামত প্রদানের জন্য অনুরোধ জানালে নিম্নবর্ণিত সদস্যগণ তাদের সুচিন্তিত মতামত ও সুপারিশ সভায় তুলে ধরেন।
সভায় বক্তব্য রাখেন জনাব রেজাউল করিম শাহীন চেয়ারম্যান উপজেলা পরিষদ তেঁতুলিয়া, পঞ্চগড়। সন্ত্রস ও নাশকতা কমিটি গঠন করায় কমিটির সকলকে ধন্যবাদ জানান। এবং  বলেন, উপজেলাকে সন্ত্রাস ও নাশকতা মুক্ত রাখার জন্য এটিই একটি মাধ্যম। যার ফলে এলাকার সাধারণ মানুষ শান্তিতে বসবাস করতে পারবে।
অপরদিকে, অফিসার ইনচার্জ, সভাপতি, গণ্য মান্য বেক্তিবর্গ তেঁতুলিয়া উপজেলা সার্বিক পরিস্থিতি সন্তোষজনক বলে গণ্য করেন এবং তা ধরে রাখতে আহবান জানান। সাংবাদিকদের সামনে আরো বলেন, উপজেলার জনগণের স্বার্থ রক্ষার জন্য যার যার অবস্থান থেকে সর্বান্তক সহযোগিতা এবং সন্ত্রাসী ও নাশকতামূলক কোন ঘটনার সংবাদ পেলে তাৎখনিক তা উপজেলা নির্বাহী অফিসার ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানোর জন্য অনুরোধ জানান।
বিভিন্ন সাংবাদিক পত্রিকা ও অনলাইনে প্রকাশিত ‘পশুর রক্ত ও বর্জের দূর্গন্ধে শ্বাসরুদ্ধ ভজনপুরবাসী’ এই কথা জানালে তা নিয়ে আলোচনা করেন। এবং ‘সন্ত্রাস ও নাশকতা’ প্রতিরোধ কমিটির সভাপতি জানান, ভজনপুর বাজারের পরিবেশ দূষণ না হয় সেদিক এলাকার চেয়ারম্যানকে নজর রাখতে হবে। পরিষ্কার পরিছন্ন ও দূর্গন্ধ মুক্ত এলাকা গড়তে হবে। সে বিষয়ে ভজনপুর এলাকার চেয়ারম্যানকে নজর রাখতে বলেন।

Spread the love