শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে কোতয়ালী থানায় পৃথক ২টি অপমৃত্যু মামলা হয়েছে।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলতাফ হোসেন জানান, শনিবার ভোরে সদর উপজেলার ভবানীপুর গ্রামের একটি ডোবা হতে অজ্ঞাত এক ব্যক্তির (৪০) লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদমেত্মর জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়না তদন্ত শেষে লাশ দাফনের জন্য আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে ফুলবাড়ী উপজেলার ঢাকা অটোরাইস মিলের সামনে ট্রাকের ধাক্কায় আহত হাফিজুল ইসলাম (২৬) শনিবার সকালে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত হাফিজুল ফুলবাড়ী উপজেলার রাজাপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। হাফিজুল গত শুক্রবার রাতে বাইসাইকেলে করে বাড়ী ফেরার পথে ঘটনাস্থল পৌঁছলে একটি দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে রাতেই তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। শনিবার ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুপুরে ময়না তদন্ত শেষে তার লাশ অভিভাবকের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ দু’টি ঘটনায় কোতয়ালী থানায় পৃথক দু’টি অপমৃত্যু মামলা হয়েছে।

Spread the love