মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

সাহেব, দিনাজপুর : দিনাজপুর শহর সেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহ মোঃ রেজওয়ান-উর রহমান পলাশ বলেন যুব সমাজকে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরকে মাদকমুক্ত করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। এর মধ্যে খেলাধুলা একটি পন্থা। খেলাধুলায় আজ আলোকিত। জাতীয় পর্যায় খেলাধুলায় স্থান করে নিয়েছে দিনাজপুর। তিনি বলেন বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় দিনাজপুর ছিল খেলাধুলা শুন্য। যার ফলে যুব সমাজ মাদকের ছোবলে ক্ষতবিক্ষত হয়ে উঠেছে। আজ সেই অবস্থা নেই। এর একমাত্র কারনই হল খেলাধুলায় যুব সমাজ ঝুকে পড়েছে।

২৪ অক্টোবর শনিবার দিনাজপুরে বাঙ্গীবেচা ব্রীজ সংলগ্ন নদীর মাঠে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৫ এর চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের পুর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পলাশ উপরোক্ত কথাগুলো বলেন। টুর্ণামেন্টে ৮ টি দল অংশ গ্রহন করে। চুড়ান্ত খেলায় নিরব একাদশ মানবপল­ীকে ট্রাইব্রেকারে ২-০ গোলে হারিয়ে জুনিয়র স্টার গোবড়া পাড়া চ্যাম্পিয়ন হয়। পুরস্কার হিসেবে বিজয়ী দলকে একটি খাশি ও রানার আপ দলকে ২টি রাজ হাস প্রদান করা হয়।

শহর সেচ্ছাসেবকলীগ নেতা কামরুল ইসলাম কামুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি বিশিষ্ট সমাজ সেবক মোঃ জুলফিকার আলী স্বপন, শহর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হারুন-উর রশীদ রায়হান। এ ছাড়া উপস্থিত ছিলেন সমাজ সেবক জোবাইদুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। খেলায় হাজারো দর্শকের সমাগমে চারদিকে মুখরিত হয়ে উঠে।

 

 

 

 

 

Spread the love