শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে ৩টি চোরাইকৃত মোটরসাইকেলসহ ২ জন গ্রেফতার

দিনাজপুরের কোতয়ালী থানা পুলিশের অভিযানে ৩টি চোরাইকৃত মোটর সাইকেলসহ ২জন আন্তঃজেলা মটর সাইকেল ছিনতাই কারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
দিনাজপুরে কোতয়ালী থানা অফিসার্স ইনচার্জ আলতাফ হোসেন জানান, আজ মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাজবাড়ী এলাকা থেকে একটি চোরাইকৃত ১০০ সিসি ডিসকভার মটর সাইকেলসহ ১জন ছিনতাইকারীকে আটক করা হয়। আটক ছিনতাই কারী সদর উপজেলার রাজবাড়ী মহল্লার রিয়াজুল হকের পুত্র । রুবেল হোসেন (২৪) এর দেয়া তথ্য অনুযায়ী আজ মঙ্গলবার দুপুর ১২টায় বিরামপুর উপজেলার ইসলাম পাড়া মহল্লা থেকে আরও ২টি চোরাই কৃত ১০০ সিসি ডায়াং ও লিফান মটর সাইকেল উদ্ধার করা হয়।
এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিরামপুর উপজেলার ইসলামপাড়া মহল্লার আজিজুল হকের পুত্র আইনুল ইসলাম (৩২)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ২ জনকে আজ মঙ্গলবার বিকেলে সদর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডের আবেদন করা হয়। বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
জানা যায়, এই চুরির ঘটনায় সদর উপজেলার মহব্বতপুর গ্রামের মতিউর রহমানের পুত্র মাজেদুর রহমান বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মটর সাইকেল ছিনতাই মামলা দায়ের করে। গত ৫ জুন সন্ধ্যায় দিনাজপুরের শহরের নিমনগরস্থ ডে নাইট ক্লিনিক থেকে তার ১০০ সিসি ডিসকভার মটর সাইকেল চুরি হয়ে যায়।

Spread the love