শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর সদর উপজেলা শিক্ষক সমিতির মানববন্ধন

দিনাজপুর থেকে জিন্নাত হোসেন \ বাংলাদেশে আজ যখন মানুষের মাথাপিছু আয় বাড়ছে, রপ্তানী আয়া বাড়ছে বৈদেশিক মুদ্রার রিজাভ বাড়ছে মানুষের গড় আয়ু বাড়ছে তখন একটি চক্র জঙ্গী ও সন্ত্রাসী ঘটনা ঘটিয়ে বাংলাদেশের ভাবমুর্তি বিনষ্ট করার লক্ষে মানুষ হত্যার পথ বেঁছে নিয়েছে। এই অপশক্তিকে নির্মুল করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতি আজ ঐক্যবদ্ধ।

৩০ জুলাই শনিবার দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবানে বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর সদর উপজেলা শাখা আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে বক্তারা এ কথা বলেন। বক্তারা আরো বলেন, স্বাধীনতা বিরোধীরা বেহেস্তের প্রলভন দেখিয়ে এদেশের তরুন-যুবসমাজের একটি বিপদগামী অংশকে মানুষহত্যার মত ঘৃণীত কাজে প্রলুব্ধ করছে। শান্তির ধর্ম ইসলামের অপব্যখ্যা দিয়ে তাদের মগজ ধোলাই করে তাদের দিয়ে মানুষদের নির্মমভাবে হত্যা করানো হচ্ছে। ইসলাম কেন ? পৃথিবীর কোন ধর্মই মানুষ হত্যাকে সমর্থন করেনা। মানুষের কল্যাণের জন্য, মানুষের মঙ্গলের জন্য এবং মানুষের ইহকাল ও পরকালের মুক্তির জন্যই পৃথিবীতে ধর্মের উদ্ভব হয়েছে। সকল স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি পাড়া মহল­ায় জঙ্গী বিরোধী প্রতিরোধ গড়ে তুলতে শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। এব্যাপারে অবশ্যই দেশের শিক্ষক সমাজ অগ্রণী ভূমিকা পালন করবে।TECHER.1

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ আহসানুল হক মুকুল, সাধারন সম্পাদক মোঃ মাতলুবুল মামুন, সদর উপজেলা শাখার সভাপতি আব্দুল হামিদ, সাধারন সম্পাদক মোঃ মাসউদ আলম, দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম, জুবলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুনু বিশ্বাস, নশিপুর স্কুল এন্ড কলেজের প্রভাষক প্রভাষ চন্দ্র রায় প্রমুখ।

Spread the love