শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দ্বন্দ্ব ভুলে আবারও একসঙ্গে মৌসুমী-জায়েদ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে ২০১৯ সালে বিরোধ বাঁধে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী ও জায়েদ খানের। ওই নির্বাচনে জায়েদ-মিশা প্যানেলের প্রতিদ্বন্দ্বী হয়েছিলেন মৌসুমী। সভাপতি পদে নির্বাচন করে মিশা সওদাগরের কাছে পরাজিত হয়েছিলেন মৌসুমী। তারপরই তাদের ভেতরে মনোমালিন্যের ঘটনা ঘটে প্রায় দুই বছর পর এবার সেই বিরোধের অবসান হতে চলেছে। ‘সোনার চর’ নামে একটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে মৌসুমী ও জায়েদ খানকে। এটি পরিচালনা করবেন জাহিদ হোসেন।

জায়েদ খান বলেন, ‘মৌসুমী দেশের জনপ্রিয় একজন অভিনেত্রী। তার সঙ্গে অভিনয় করতে পারাটা আনন্দের। নির্বাচনে কী হয়েছে—তা ভেবে এখন সময় নষ্ট করার মানে হয় না। আমরা পেশাদার শিল্পী। শত্রুর সঙ্গে অভিনয় করতে আপত্তি থাকার কথা নয়। আর মৌসুমী তো আমাদের শত্রু নন। তার ছবি দেখেই তো বড় হয়েছি। আমি মনে করি, দারুণ একটি ছবি হতে যাচ্ছে।’

এই ছবিতে মৌসুমীকে নায়িকার বড়বোনের চরিত্রে দেখা যাবে। ছবি সম্পর্কে মৌসুমী বলেন, “জাহিদ হোসেন ভালো পরিচালক। আগেও তার পরিচালনায় অভিনয় করেছি। আমার চরিত্রটি বেশ শক্তিশালী। আশা করি দর্শক ভালো একটি সিনেমা পাবেন।”

ছবির পরিচালক জাহিদ হোসেন বলেন, ‘এটি ১৯৭৫ থেকে ১৯৮১ সালের গল্পের সিনেমা। এই ছবিতে ওমর সানি-মৌসুমীকে ভিন্নরূপে দেখা যাবে। দারুণ চ্যালেঞ্জিং চরিত্রে তারা অভিনয় করবেন। পদ্মা পাড়ের দিকে শুটিংয়ের পরিকল্পনা আছে।’

এক্সেল ফিল্মসের ব্যানারে ‘সোনার চর’ সিনেমাটি প্রযোজনা করবেন প্রযোজক জাহাঙ্গীর সিকদার। তিনি জানিয়েছেন, ছবির নায়িকা কে হবেন—তা নিয়ে চূড়ান্ত আলোচনা চলছে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে। তার আগেই নায়িকা চূড়ান্ত হবে।

Spread the love