বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দ্বিতীয় দিনের খেলা শুরু

অবশেষে হলো অপেক্ষার অবসান। বাংলাদেশ পাকিস্তান টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় দিনের খেলা শুরু হলো। লাঞ্চ বিরতির পর মাঠে গড়ালো প্রথম বল। দিনের প্রথম বল করতে এগিয়ে আসেন পেসার খালেদ আহমেদ। মোকাবেলা করেন বাবর আজম। অবশ্য দিনের প্রথম বলেই বাউন্ডারি দিয়ে শুরু করেন পাকিস্তান অধিনায়ক।

এর আগে মিরপুরে সকাল থেকে চলছিল মেঘ-রোদ আর বৃষ্টির লুকোচুরি খেলা। একবার বৃষ্টি নামে তো আরেকবার রোদ এরপর আবারও মেঘে ঢেকে যাচ্ছে আকাশ। খানিক পরই নামছে বৃষ্টি। এমন লুকোচুরি খেলার ফলে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা লাঞ্চের আগে মাঠেই গড়ানো হয়নি না।

সকাল সাড়ে ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি। সর্বশেষ বেলা ১১টা ২০ মিনিটে খেলা শুরুর ঘোষণা দিয়েছিলেন ম্যাচ রেফারি নিয়ামুর রশিদ রাহুল। কিন্তু আবারও বৃষ্টি নামায় শেষ পর্যন্ত খেলা আর শুরুই করা যায়নি।

শুধু তাই নয়, ম্যাচ রেফারি এবং আম্পায়াররা মিলে আগেভাগেই লাঞ্চ বিরতি ঘোষণা করে দিয়েছেন। অর্থাৎ, কোনো বল না গড়িয়েই প্রথম সেশন শেষ হয়ে গেলো দ্বিতীয় দিনের। লাঞ্চ বিরতির পর বৃষ্টি থেমে যাওয়া এবং মাঠ উপযোগি থাকায় ১২টা ৫০ মিনিটে খেলা শুরু করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email