বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিজ নিজ সন্তানদের রক্ষার দায়িত্ব পিতা-মাতা ও অভিভাবকদের নিতে হবে হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুর : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি জঙ্গী ও সন্ত্রাসকে কঠোর হস্তে প্রতিহত করার আহবান জানিয়ে বলেন, যারা ধর্মকে পুজি করে মানুষ হত্যা করে, নামাজরত মুসলি­দের উপর বোমা নিক্ষেপ করে হত্যা করে তারা কখনও মুসলমান হতে পারে না। জঙ্গী ও সন্ত্রাসের জায়গা ইসলামে নেই। তাদের কোন ধর্ম নেই। উগ্রবাদী এসব ধর্মহীন মানুষকে আটক করে আইনের হাতে তুলে দিতে হবে। পিতা-মাতা ও অভিভাবকদের সতর্ক থাকার আহবান জানিয়ে হুইপ বলেন, অচেনা অজানা মানুষের সাথে সন্তানদের যোগাযোগ হলেই সেই মানুষটির পরিচয় ঠিকানা সবকিছুই বের করতে হবে। নিজ নিজ সন্তানদের রক্ষার দায়িত্ব পিতা-মাতা ও অভিভাবকদের নিতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের প্রত্যন্ত গ্রামাঞ্চলে বিদ্যুৎ সংযোগ দিয়ে আলোকিত করা হচ্ছে। ২০১৬ সালের মধ্যে সদর উপজেলার প্রতিটি গ্রাম আলোকিত হয়ে উঠবে। আর সন্তানরা অন্ধকার দিকে যাবে এ হতে পারে না। সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে।IKBAL IKBAL.1

২৮ জুলাই বৃহস্পতিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়নের সুন্দরবন গ্রামের বানিয়াপাড়া, ডাঙ্গাপাড়া, হাড়ীপাড়া, নয়াপাড়া, মিঠুনশাহপাড়া, বাকাউধরনীপাড়া ও জববাপাড়া গ্রামে ৪১ লাখ টাকা ব্যয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

২নং সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ দুলাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর পল­ী বিদ্যুৎ সমিতির-১ এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, শহর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শেখ মোঃ শাহ আলম, ২নং সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ মোহাম্মদ আনোয়ার হোসেন, সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল হক, ফুলবন ফাজিল মাদ্রসার অধ্যক্ষ মাওলানা আব্দুল গফুর, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মনমথ রায় প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের নির্বাহী হাজী পলাশ, শহর যুবলীগের সহ-সভাপতি সিরাজুস সালেকিন রানা, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান বিপ­ব প্রমুখ। সঞ্চালনে ছিলেন সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান খলিল। এর আগে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপিকে সুন্দরবন ইউনিয়নবাসীসহ ইউনিয়নের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন।

Spread the love