শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ে গলায় ফাঁস লাগিয়ে যুবক ও বৃদ্ধার আত্মহত্যা

পঞ্চগড়ে ব্যক্তিগত হতাশায় এক যুবক আত্মহত্যা করেছে বলে জানা গেছে। আহসানুল কবির রাজিব নামের এই যুবক পুরানা ক্যাম্প এলাকার বীরমুক্তিযোদ্ধা মিজানুর রহমানের ছেলে। গতকাল সোমবার দুপুরে বাথরুমে  গোসল করতে গিয়ে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে।
পুলিশ জানায়, রাজিব ন্যাশনাল সার্ভিসের আওতায় জেলা প্রশাসক অফিসে কর্মরত ছিলেন। জেলার বাইরে লেখাপড়া করেও ভাল কোন প্রতিষ্ঠানে চাকরী না হওয়ায় তার মধ্যে হতাশা ছিল। ঢাকায় একটি প্রতিষ্ঠানে নিয়োগ পরীক্ষায় অংশ নিয়ে সোমবার সকালে সে বাসায় আসে। কি কারণে সে আত্মহত্যা করেছে তাৎক্ষনিক জানা যায়নি। তবে পরিবারের সদস্যরা আশঙ্কা করছেন হতাশার কারণেই এমনটি করতে পারে ।  সদর থানার ওসি হুমায়ুন কবির বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ব্যক্তিগত হতাশা থেকে সে আত্মহত্যা করতে পারে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে বোদায় পারিবারিক কলহের জের ধরে লাল মিয়া (৫৫) নামে এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার বাড়ি বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের বালাবাড়ি কলোনিপাড়া গ্রামে। সোমবার রাতে সে স্ত্রীর সাথে ঝগড়া করে। স্ত্রীর সাথে অভিমান করে ভোরে বাড়ির পাশে একটি বটগাছে রশি দিয়ে ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন বলে পুলিশ জানায়। সোমবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ব্যাপারে  বোদা থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

Spread the love