শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পঞ্চগড়ে ট্রাফিক পুলিশের শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ

পঞ্চগড়ে ট্রাফিক পুলিশের শাস্তির দাবিতে আজ শনিবার রাত ৭টা থেকে অবরোধ পঞ্চগড় তেঁতুলিয়া মহা-সড়ক। গত বৃহস্পতিবার ১৭-৭-১৪ ইং তারিখে সড়ক দূর্ঘটনায় জগদল পানিহাগা এলাকার আব্দুল বনির পুত্র মোশারফ হোসেন (৩০) নামে এক মোটর সাইকেল আরোহী সদর হাসপাতালের সামনে পঞ্চগড়-তেঁতুলিয়া এশিয়ান মহাসড়কে মিনিবাসের ধাক্কায় মৃত্যুবরণ করেন। সকলের দাবি এই মৃত্যু ট্রাফিক পুলিশের কারণে হয়েছে। তাই ট্রাফিক পুলিশের শাস্তির দাবিতে উত্তেজিত জনগণ মহা-সড়ক অবরোধ করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাফিক পুলিশ প্রতি নিয়ত সাধারণ মোটর সাইকেল আরোহীদের হয়রানি করছে। গত বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে ট্রাফিক পুলিশের একটি টিম মোটরসাইকেল আটকাচ্ছিল। এ সময় একজন মোটরবাইক আরোহীকে আটকিয়ে কথা বলার একপর্যায়ে আরেকটি মোটরবাইককে আটকানোর চেষ্টা করে ট্রাফিক পুলিশ। এ সময় জগদল পানিহাগা এলাকার ব্যবসায়ী মৃত মোশারফ হোসেন (৩০) বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি মিনিবাসের নিচে পড়ে যায় এবং মিনিবাসের চাপায় মৃত্যু বরণ করেন।
এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনগণ জেলা সদর এর জগদল বাজারে মহা-সড়ক অবরোধ করেছে। এবং অতি দ্রুত এই ট্রাফিক পুলিশের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা গ্রহণ করতে বলেছে উত্তেজিত জনগণ।

Spread the love