শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পাঁচবিবিতে গলায় ফাঁসে স্কুলছাত্রীর আত্বহত্যা

আকতার হোসেন বকুল, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি ॥ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউপির সীমান্তের পাড় ভুঁইডোবা গ্রামের অটোভ্যান চালকের স্কুল পড়ুয়া মেয়ে, প্রেমিক দীর্ঘদিনের প্রেম মেনে না নেওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে।

উপজেলার রামভদ্রপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ভুঁইডোবা গ্রামের অটোচালক দুলালের মেয়ের সঙ্গে একই গ্রামের বেলাল হোসেনের ছেলে লম্পট প্রেমিক ছাব্বির হোসেনের (২২) প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। প্রেমের সর্ম্পকে ছাব্বির প্রায় নিহত প্রেমিকার বাড়িতে দিন-রাত আসা-যাওয়া করত। নিহতের মা তারা বানু কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মেয়ে পাশের ঘরে একাই থাকে। সোমবার গভীর রাতে বেলালের ছেলে ছাব্বির আমার মেয়ের ঘরে প্রবেশ করে। আমি বিষয়টা দেখতে পেলে ছাব্বির আমার পা জড়িয়ে ধরে বলে আমি আপনার মেয়েকে বিয়ে করব ঘটনাটি কাউকে বলেন না। সকালে মেয়ে আমাকে কাঁদতে কাঁদতে বলে ছাব্বির আমাকে বিয়ে করবে না। কাজের জন্য বাড়ির বাহিরে গেলে একটু পরেই মেয়ে ঘরে গিয়ে গলায় দড়ি দেয়। মেয়েকে বাঁচানোর জন্য ডাক্তারের নিকট যাওয়ার পথেই সে মারা যায়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email