শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা, পৌর ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন গতকাল শনিবার স্থানীয় হোসেন কমিউনিটি সেন্টার চত্বরে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কমিটির সম্মেলনে মিঠুন কুমার চৌধুরীকে সভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্মেলনের শুরম্নতে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনসহ পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এড. মো. মোসত্মাফিজুর রহমান ফিজার এমপি ও সম্মানিত অতিথি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ।

দিনাজপুর জেলা শাখা ছাত্রলীগের আহবায়ক পারভেজ আহম্মেদ চৌধুরী পরাগের সভাপতিত্বে আয়োজিত ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এড. মো. মোসত্মাফিজুর রহমান ফিজার এমপি, সম্মানিত অতিথি হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মো নাজমুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মিল্টন, আমন্ত্রিত অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এড. মো. মোসত্মাফিজুর রহমান ফিজার এমপি’র জ্যেষ্ঠ কন্যা মোছা. ফারহানা রহমান মুক্তা, বিশেষ বক্তা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মো. আবু হুসাইন বিপু, উপ-বিজ্ঞান সম্পাদক মো. ইকবাল হোসেন শিপন সরকার, সহ-সম্পাদক মো. রিজভী হাসান মাহমুদ হিরণ, জেলা ছাত্রলীগের যূগ্ম-আহবায়ক আসাদুজ্জামান রম্নবেল প্রমূখ।

সম্মেলনে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির উপস্থিতিতে মিঠুন কুমার চৌধুরীকে সভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। একইভাবে মুশফিকুর রহমান রিয়াদকে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট পৌর শাখা এবং রাসেল হাসানকে সভাপতি ও রাজু আহম্মেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১সদস্য বিশিষ্ট ফুলবাড়ি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

Spread the love